1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর

মহেশখালীর মাতারবাড়ী জেলে তালিকা থেকে নাম বাদ পড়ার প্রতিবাদে মানববন্ধন

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৫৪ জন সংবাদটি পড়েছেন

 

মহেশখালী প্রতিনিধিঃ

মহেশখালী উপজেলার মাতারবাড়ী জাইল্যা পাড়াসহ ৯নং ওয়ার্ডের কয়েক শতাধিক জেলে তালিকা থেকে রহস্য জনক কারণে বাদ পড়ায় ও নাম তালিকায় অন্তরভূক্ত করার দাবীতে জেলে সম্প্রদায়ের লোকজন মানববন্ধন করেছেন।
প্রকৃত জেলেরা কার্ড থেকে বাদ পড়ে যাওয়ায় এখন সাইরার ডেইলে চলছে
মৎস্য অফিসারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বিরুদ্ধে নানা ধরণের আলোচনা-সমালোচনা।
এমনকি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সরেজমিনে তদন্ত করে প্রকৃত জেলেদের তালিকা ভোক্ত করার দাবীতে ৮ জুন ( মঙ্গলবার) বিকাল ৫ টার সময় মাতারবাড়ী সাইরার ডেইল বাজারে মানববন্ধন করেছে শতশত জেলে সম্প্রদায়ের লোকজন।
অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, আমান উল্লাহ বহদ্দার, আবু ছিদ্দিক মাঝি, কাইছার, লেদু মিয়া, মোঃ আলী মাঝি, জকরিয়া, ইসমাইল ও আক্কাস সহ অনেকেই।
এ সময় সম্মতি প্রকাশ করে বক্তব্য রাখেন জেলে পাড়ান বাসিন্দা তরুণ সমাজ সেবক রশিদ মিয়াও।
বক্তারা দাবী করে বলেন, উপজেলার মাতারবাড়ী জেলেদের মধ্যে অধিকাংশই জেলে ৯নং ওয়ার্ড তথা জাইল্যা পাড়ার বাসিন্দা। কিন্তু তারা প্রকৃত জেলে হয়েও জেলা কার্ড পায়নি। অন্যান্য বছরের মতো এ বৎসরও গত ২০ মে থেকে ৬৫ দিন যাবৎ সরকার ঘোষিত সাগরে মাছ ধরা বন্ধ থাকায় এখন ওইসব পরিবারের মাঝে চলছে দূর্দিন। বাদ পড়ে যাওয়া জেলেরা সরকার কর্তৃক বরাদ্ধকৃত সব সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে প্রতিনিরয়ত। তাদের দাবী সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সরেজমিনে ৯নং ওয়ার্ডে এসে তদন্ত করে নতুনভাবে তালিকাভুক্তি করণের দাবী জানান।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!