1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর

ছোট মহেশখালী ইউনিয়নের জনগণের উদ্দেশ্য যা বললেন চেয়ারম্যান জিহাদ বিন আলী

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৩২৯ জন সংবাদটি পড়েছেন

 

মুক্তমত

সম্প্রীত ছোট মহেশখালীর চেয়ারম্যান জিহাদ বিন আলীর বিরুদ্ধে একটি সিন্ডেকেট ষড়যন্ত্র করে অপ-পচারে নেমেছে। তার জবাবে ছোট মহেশখালীর চেয়ারম্যান জিহাদ বিন আলী ইউনিয়ন বাসীর উদ্দেশ্য যা বললেন..

আপনাদের কাছে আমার কোন অভিযোগ নেই। আপনারা আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন যার কারণে আমি আপনাদের সেবায় নিবেদিত প্রাণ। তবে জীবন চলার পথে অনেক বাধা সৃষ্টি হবে যা ডিঙ্গিয়ে আমাদের সামনে অগ্রসর হতে হয়। আমার সমলোচনার মূল অপরাধ হলো-

#আমার অপরাধ আমি ইয়াবা ব্যবসা করি না। চুরি করে বন বিভাগের গাছ কাটতে সহোযোগিতা করিনা। আমি যারা পাহাড় কাটে তাদের প্রশ্রয় দিইনা। আমি অবৈধভাবে বালু উত্তোলন করে পরিবেশের ক্ষতি করিনা। আর যারা এইসব অপকর্মের সাথে জড়িত তাদের অপস্বার্থ হাসিল করতে না পেরে তারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে ও অপপচারে লিপ্ত হয়েছেন। আমি আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন তাদের হেদায়েত দান করেন এবং দেশ বিরোধী কর্মকান্ড থেকে যেন বিরত থাকেন।

তিনি আরো বলেন দেশ ও দেশের মাটির ক্ষতি করে বেশি দূর অগ্রসর হওয়া যায় না এবং দেশের জন্য কাজ করার মধ্যে যে স্বার্থকতা তা আর কোথাও নেই বলে মনে করেন।
সর্বশেষ তিনি যেই কথা বলেন আমি বাবার আদর্শে উজ্জীবীত হয়েই রাজনীতি করি মানুষের কল্যাণে যা শেষ নিঃশ্বাস পর্যন্ত চলমান থাকবে। শত সমলোচনা আর ষড়যন্ত্রকে উপেক্ষা করে বাবার (মোহাম্মদ আলির) মত জায়গা করে নিবো ছোট মহেশখালী জনগণের হ্নদয়ে।

সর্বশেষ যে কথা না বললে নয় অধিকাংশ সচেতন জনগণের দাবি জিহাদ বিন আলী সম্পর্কে অপপ্রচার সত্যি নয় সমাজের কিছু মানুষ নামের আর্বজনা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করতে এবং তার জনপ্রিয়তাকে ক্ষুন্ন করতে এইসব করা হচ্ছে বলে জানান।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!