1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর

নকলা ও নালিতাবাড়ীতে পৃথক ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২

  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৬ মে, ২০২১
  • ২০ জন সংবাদটি পড়েছেন

 

আব্দুল্লাহ আল-আমিন,
শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় বিদুৎতায়িত হয়ে হারেজ আলী (৬৬) ও নালিতাবাড়ীতে ভোগাই নদীর পানিতে ডুবে ইশরাক হোসেন ইফতি নামে দশম শ্রেণী এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

নিহত হারেজ আলী নকলা উপজেলার ধুকুড়িয়া এলাকার মৃত রহিম উদ্দিনের ছেলে এবং ইফতি নালিতাবাড়ি পৌর শহরের ছিটপাড়া মহল্লার এ্যাডভোকেট ইয়াসমিন আক্তারের ছেলে।

২৩ মে রবিবার বিকেলে ৩ টার দিকে হারেজ আলী ছায়ায় বিশ্রাম নিতে তার ছেলের বন্ধ থাকা দোকানের পাশে বসতে গেলে, দোকনে টানা ছিড়া তাড়ের সাথে জড়িয়ে নিহত হয়। পরিবার সূত্রে জানা গেছে, বিনাময়না তদন্তে মরদেহ দাফনের জন্য পরিবারের পক্ষ থেকে যথাযথ কর্তৃপক্ষের কাছে আবেদন করা হয়েছে।

অন্যদিকে দুপুর আড়াইটার দিকে ইফতি (১৬) তার বন্ধু একই এলাকার নূর ইসলামের ছেলে রনি (১৬) ও লস্করের ছেলে রানা (১৬) তিন বন্ধু মিলে দুপুরে ভোগাইনদী সংলগ্ন শহরের সার্জেন্ট আহাদ প্রাঙ্গন ঘাটে নদীতে গোসল করতে নামে। পরে তিন বন্ধু মিলে সাঁতার কাটতে কাটতে নদীর প্রায় আধাকিলোমিটার ভাটিতে ছিটপাড়া নদীরপাড় এলাকায় যায়। দীর্ঘ সময় সাঁতার কাটতে গিয়ে ৩ জনই শারীরিকভাবে দূর্বল হয়ে পড়লে রানা ও রনি আত্মরক্ষা করে পানিতে ভাসিয়ে রাখে। কিন্তু ইফতি নদীতে থাকা চোরা গর্তে পড়ে গেলে দূর্বল শরীর নিয়ে সে ডুবে যায়।

এসময় রানা ও রনি নদীর তীরে আশপাশের ডাকাডাকি করলে স্থানীয়রা ইফতির সন্ধানে নামে। একপর্যায়ে ইফতির নিথর দেহ পানির নিচ থেকে তোলে শহরের ডিজিটাল ডায়াগোনস্টিক সেন্টারে নিয়ে গেলে চিকিৎসকরা ইফতিকে মৃত ঘোষনা করেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!