1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর

নকলায় সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তিসহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৫৪ জন সংবাদটি পড়েছেন

 

আব্দুল্লাহ আল-আমিন,
শেরপুর প্রতিনিধি:-

শেরপুরের নকলায় দৈনিক প্রথম আলো পত্রিকার সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে মিথ্যা মামলায় গ্রেফতার করে কারাগারে প্রেরণের প্রতিবাদসহ নিঃশর্ত মুক্তির দাবি ও এঘটনায় জড়িতদের চিহ্নিত করে বিচারের আওতায় আনতে শেরপুরের নকলা প্রেস ক্লাবের উদ্যোগে প্রতিবাদ-মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

২০ মে বৃহস্পতিবার নকলা থানার সামনে ঢাকা-শেরপুর মহাসড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন এর সভাপতিত্বে সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন-এর সঞ্চালনায় নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য আলহাজ্ব মাহবুবর রহমান, আব্দুর রফিক, মো. ফারুকুজ্জামান ও মোফাজ্জল হোসেন; কবি সংঘ বাংলাদেশ-এর কেন্দ্রীয় কমিটির সভাপতি বিশিষ্ট কবি কলামিষ্ট তালাত মাহমুদ, নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক সিমানুর রহমান সুখন, নকলা অদম্য মেধাবী সহায়তা সংস্থার সাধারন সম্পাদক নাসির উদ্দিন, রক্তসৈনিক নকলার সাধারন সম্পাদক মকিব হোসেন মামুন, নকলা প্রবীণ ও প্রতিবন্ধী হিতৈষী সংস্থার সভাপতি আসাদুজ্জামান সৌরভ, বিডি ক্লিন নকলার পক্ষে মোকছেদুল মমিন, নকলা যুবশক্তি স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি রেজাউল হাসান সাফিত, বাংলাদেশ ছাত্র কল্যান ফেডারেশন শেরপুর জেলা শাখার সহ-সভাপতি আব্দুল্লাহ আল আমিন প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়াও অন্যান্যদের মাঝে নকলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, প্রচার-প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, কার্যকরী সদস্য মোশাররফ হোসেন শ্যামল ও সুজন মিয়াসহ নকলা প্রেসক্লাব ও নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ, উপজেলার সুধীজন, সাংবাদিক, লেখক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও শ্রেণী পেশার মানুষ উক্ত কর্মসূচিতে অংশগ্রহণ করে একাত্মতা ঘোষনা করেন।

মানববন্ধন চলাকালে বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার এবং ওই ঘটনায় জড়িতদের চিহ্নিত করে কঠোর শাস্তি দাবি করে আরও বলেন,সাংবাদিক রোজিনা ইসলামের সঙ্গে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের অসৌজন্যমূলক আচরণ নিন্দনীয় ও দুঃখজনক। মিথ্যা অভিযোগ দিয়ে রোজিনাকে পুলিশের কাছে হস্তান্তর এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করা আরও নিন্দনীয়। তারা বলেন, স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম ও তার সহযোগি কর্মকর্তা-কর্মচারীদের অবিলম্বে আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে।

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশে তথা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত গতিতে সামনের দিকে এগিয়ে চলা এদেশে কোন প্রকার দুর্নীতি কারও কাম্য নয়। অতএব দেশ ও জাতির কল্যাণে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড গুলো বিশ্ববাসীর কাছে তুলে ধরে সরকারের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে উপজেলায় কর্মরত সাংবাদিকগন সদা তৎপর রয়েছে বলে নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা জানান।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!