1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর

আল-আকসা মসজিদে ইসরাইলী বাহিনীর বর্বরোচিত হামলার নিন্দা জানিয়েছেন আল্লামা আনাস মাদানী

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১২ মে, ২০২১
  • ২১ জন সংবাদটি পড়েছেন

 

আঞ্জুমানে দাওয়াতে ইসলাহের আমীর আল্লামা আনাস মাদানী গত জুমাবার জেরুজালেমে পবিত্র আল-আকসা মসজিদে নামাজরত মুসল্লিদের উপর ইসরাইলী বাহিনীর বর্বরোচিত হামলায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আল্লামা আনাস মাদানী বলেন, নামাজরত মুসল্লিদের উপর হামলা করে যায়নবাদী ইসরাইল নিজেদের চরম অসভ্য, বর্বর ও কাপুরুষের পরিচয় দিয়েছে। জারজরাষ্ট্র ও ইহুদীবাদী ইসরাইলী বাহিনী বিনা উস্কানিতে হামলা চালিয়ে পবিত্র আল-আকসা মসজিদের পবিত্রতা নষ্ট করেছে।

আল্লামা আনাস মাদানী বলেন, বিশ্ব ইসলামী নেতৃত্বকে অবিলম্বে ফিলিস্তিনী জনগণের উপর পরিচালিত ইসরাইলী নৃশংসতা বন্ধে বিশ্বব্যাপী প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। মুসলমানদের প্রথম কেবলা আল-আকসায় মুসল্লিদের উপর ইসরাইলী বাহিনীর হামলা মুসলমানের হৃদয়ে চরম রক্তক্ষরণ।

আল্লামা আনাস মাদানী কুরআন হাদিসের উদ্ধৃতি দিয়ে আরো বলেন, “তার চেয়ে জালিম আর কে হতে পারে, যারা আল্লাহর ঘরসমূহে ইবাদতে বাধা প্রদান করে?” পবিত্র রমজানের শেষ জুম্মায় আল-আকসা মসজিদ এবং পূর্ব জেরুজালেমে ইসরায়েলি পুলিশের হামলায় ২শ মুসল্লি আহত ও রক্তাক্ত করে চরম বর্বরতা পরিচয় দিয়েছে। তথাকথিত শান্তি আলোচনার সুযোগে দখলদার ইসরায়েলি বাহিনী ফিলিস্তিনের গাজা ভূখন্ডে বারবার বিমান হামলা চালিয়ে নারী, শিশু ও বৃদ্ধসহ এ পর্যন্ত কয়েক হাজার নিরীহ মানুষকে হত্যা করেছে এবং হাজার হাজার বাড়িঘর, মসজিদ, শিক্ষাপ্রতিষ্ঠান ও হাসপাতাল ধ্বংস করেছে। ইসরাইলের এ ধরণের আচরণ আন্তর্জাতিক আইনের লঙ্ঘন।

আল্লামা আনাস মাদানী বলেন, রমজান মাসে আল-আকসা মসজিদে নামাজরত মুসল্লিদের উপর বর্বরোচিত হামলার ঘটনায় বিশ্ব মুসলিম চরমভাবে ব্যথিত, মর্মাহত ও ক্ষুব্ধ। অবিলম্বে ফিলিস্তিনী জনগণের উপর পরিচালিত ইসরাইলী নৃশংসতা বন্ধে বিশ্বমুসলিমকে ঐক্যবদ্ধ প্রতিরোধ করতে হবে। আল-আকসা মসজিদকে মুসলমানদের ইবাদত বন্দেগীর জন্য উন্মুক্ত রাখতে হবে। ইহুদীবাদী ইসরাইলের অবৈধ দখলদারিত্ব থেকে ফিলিস্তিনকে মুক্ত করতে হবে। একই সাথে পৃথিবীর বিভিন্ন প্রান্তে মুসলমানদের উপর চলমান জুলুম-নির্যাতন বন্ধ করতে হবে। বিবৃতিতে তিনি পবিত্র আল-আকসা মসজিদে নামাজরত মুসল্লিদের উপর ইহুদীবাদী ইসরাইলী বাহিনীর বর্বরোচিত হামলার বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য জাতিসঙ্ঘ, ওআইসিসহ বিশ্ব মুসলিম ও বিশ্ব সম্প্রদায়ের প্রতি আহবান জানান।

পবিত্র রামাদানের শেষ মূহুর্তে মহান আল্লাহর আলীশান দরবারে কায়মনোবাক্যে দু’আ করি যায়নবাদী ইজরায়েলের কবল থেকে মুসলানদের প্রথম কিবলা পুনরুদ্ধারের জন্য।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!