1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:২৮ অপরাহ্ন

স্বাস্থ্যবিধি না মানায় ২৪ জনকে ২৬০০০ হাজার টাকা জরিমানা মহেশখালিতে

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৬ জন সংবাদটি পড়েছেন

ইমরান নাজির মহেশখালীঃ
করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সারাদেশকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এর ধারাবাহিকতায় মহেশখালী উপজেলাতে করোনা প্রতিরোধে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমান আদালত। স্বাস্থ্যববিধি না মানা ও মাস্ক ছাড়া চলাচল করায় পথচারী ও দোকানিসহ ২৪জন কে ২৬ হাজার টাকা জরিমানা বা অর্থদণ্ড করেছেন মহেশখালী উপজেলা প্রশাসন।
সোমবার (৫ এপ্রিল) দুপুর থেকে বিকাল পর্যন্ত গোরকাটা, মাতারবাড়ী,কালারমারছড়া, ছোট মহেশখালী বাজারসহ উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান এবং সহকারী কমিশনার (ভূমি) এস এম আলমগীর সোহেল এই জরিমানা করেন।
মহেশখালী  উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মাহফুজুর রহমান পূর্বকোণকে বলেন, দেশজুড়ে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। প্রতিদিনই করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। এমন অবস্থায় করোনার সংক্রামণ রোধে সরকারি নির্দেশনা মোতাবেক মানুষজনকে স্বাস্থ্যবিধি মেনে চলাচল ও মাস্ক ব্যবহারে বাধ্য করাতে অভিযান পরিচালনা করা হচ্ছে।
এ সময় সরকারি নির্দেশনা অমান্য করে  স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক ছাড়া চলাচল করায় ২৪ জনকে ২৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাদেরকে জরিমানা করা মূল উদ্দেশ্য নয়, সচেতন করাই মূল উদ্দেশ্য বলে জানান উপজেলা এ নির্বাহী অফিসার।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!