1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

আলেমদের সাথে মতবিনিময় সভায় তারেক চেয়ারম্যান এলাকার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার অনুরোধ জানিছেন

  • সর্বশেষ আপডেট : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১১ জন সংবাদটি পড়েছেন

 

আল্ জাবের
কালারমারছড়া ইউনিয়ন পরিষদ হল রুমে ৫ এপ্রিল বিকালে কালারমারছড়া ইউনিয়নের আওয়াতাধীন প্রবীণ ও নবীন বিভিন্ন পেশায় জড়িত আলেমদের সাথে সারা দেশে অশান্তি সৃষ্টিকর তথা দেশের বর্তমান প্রেক্ষাপট নিয়ে এক আলোচনা সভার আয়োজন করেছেন কালারমারছড়া ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।উক্ত সভায় হেফাজতসহ বিভিন্ন আলেম সমাজ বক্তব্যে বলেন, আমরা দেশদ্রোহী কোন ধরনের কাজে জড়িত ছিলাম না ভবিষ্যতেও থাকব না ।বর্তমান যারা বিভিন্ন অনৈতিক কাজ করে যাচ্ছে, তারা আমাদের দলের কেউ নয়।তারা নিজের সুবিধা আদায়ের লক্ষ্যে গোলা পানিতে মাছ শিকার করে যাচ্ছে। তারা আরও বলেন, আমরা শান্তিতে বিশ্বাসী, আমরাও চাই আমাদের এলাকায় বা দেশে শান্তি বিরাজ করুক।

মতবিনিময় সভায় ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ সবার উদ্দেশ্যে বলেন আমার ইউনিয়নের মানুষ বর্তমান শান্তিপূর্ণ পরিবেশে বসবাস করে যাচ্ছেন। তাই ঢাকার ঘটনাকে কেন্দ্র করে,আমার ইউনিয়নে যে অনাকাঙ্খিত ঘটনাটি ঘটেছে তার জন্য আমি আন্তরিক দুঃখ প্রকাশ করছি।তিনি আরও বলেন, উক্ত ঘটনাকে কেন্দ্র করে যারা উস্কে দিয়ে বিভিন্ন ভাবে অনৈতিক সুবিধা আদায়ের লক্ষ্যে দেশে অরাজকতা সৃষ্টি করেছেন তাঁরাই প্রকৃত দেশ ও জাতির শত্রু। সেই রকম ব্যক্তি থেকে সবাইকে দূরে থেকে এলাকার শান্তি রক্ষার্থে সবাইকে সচেতন হওয়ার জন্য আহবান করেছেন তিনি । সকল শিক্ষা প্রতিষ্ঠানের কোমল প্রাণ কোরআনের পাখিঁদের রাজ পথে নামিয়ে না দেওয়ার জন্য বলেন সকল আলেমদের প্রতি অনুরোধ জানান ।যারা পবিত্র ধর্মকে ব্যবহার করে স্বার্থ উদ্ধারের জন্য লেলিয়ে পড়েছে তাঁদেরকে তিনি সতর্ক হয়ে, সঠিক ইসলামের পথ অনুসরণ করে দেশদ্রোহী কাজ থেকে ভিতর থাকতে বলেছেন।তিনি আরও বলেন,বর্তমান দেশে করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে।

তাই দেশের এই ক্লান্তিলগ্নে, সবাইকে শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে রাস্ট্রদ্রোহী কর্মকান্ড থেকে বিরত থেকে, করোনার বিধি নিষেধ মেনে চলার জন্য অনুরোধ জানিয়েছেন। পরিশেষে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে কালারমারছড়াকে একটি উন্নয়নশীল ও আধুনিকায়নে রূপান্তরিত করতে এগিয়ে আসার আহ্বান করেছেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!