1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:২২ অপরাহ্ন

জাতীয় শ্রমিক লীগের সাঃ সম্পাদক আযম খসরুর নেতৃত্বে সিলেটে ২ দিনের সাংগঠনিক সফর সম্পন্ন

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ১০ জন সংবাদটি পড়েছেন

 

নিজস্ব প্রতিবেদক

মুজিব বর্ষ উপলক্ষে মাস ব্যাপি সাংগঠনিক সফরের অংশ হিসাবে সিলেট বিভাগে জাতীয় শ্রমিক লীগের তৃণমূল পর্যায়ে শক্তিশালী ও সুসংগঠিত করার লক্ষ্যে ২দিনের সাংগঠনিক সফর
শেষে ঢাকায় ফিরলেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আযম খসরুর নেতৃত্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।

গত ৩১মার্চ সকাল ৯ টায় ঢাকা হতে সিলেটের উদ্দ্যশেই রওনা দিয়ে নরসিংদী পৌঁছালে নরসিংদী জেলা জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিটের নেতারা ফুলের শুভেচ্ছা দিয়ে সংবর্ধিত করে। পরে যাত্রা পথে নরসিংদী জেল খানা মোড়ে একপথ সভায় নরসিংদী জেলার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের সাথে মত প্রকাশ করনে এবং সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আযম খসরু।

পরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ হোটেল ওজান বাটিতে জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক আলাপ আলোচনা সহ হেফাজতের কঠিন তাণ্ডবের শিকার দলীয় নেতা-কর্মীদের খোঁজখবর নিলেন।জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন।
পরে হবিগঞ্জের সাজিবাজার বৈদ্যুত শ্রমিক লীগের সাথে আলাপ আলোচনা শেষে সিলেট পৌঁছালে হযরত শাহাজালাল(রঃ) মাজার শরীফ জিয়ারত করেন এবং সিলেট মহানগর শ্রমিক লীগেয়র আয়োজিত জেলা পরিষদ মিলানায়তনে আলোচনা সভায় যোগ দেন। কেন্দ্রীয় কমির সদস্য ও সিলেট মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক নাজমুল আলম রুমেল এর সঞ্চলনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্ত্যবে জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আযম খসরু বলেন, দেশের করোনা ২য় ঢেউ মোকাবেলা করার জন্য সরকারের নির্দেশনা মেনে চলার জন্য সচেতন করেন এবং মানানীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য জাতীয় শ্রমিক লীগ সিলেট বিভাগকে নির্দেশ দেন এবং সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টি করার ঘোষণা দেন।

১লা এপ্রিল সকালে মৌলভীবাজার জেলা শ্রমিক লীগের আয়োজনে মৌলভীবাজার শেরপুর মুক্তিযুদ্ধা চত্বরে পথসভা অনুষ্ঠিত হয়। পরে হবিগঞ্জ জেলা শ্রমিক লীগের আয়োজনে আলোচনা সভায় যোগদান করেন এবং সাংগঠনিক আলাপ আলোচনার মাধ্যমে সংগঠনলে শক্তিশালী করার জন্য জিমিয়ে পড়া হবিগঞ্জ জেলা শ্রমিক লীগকে নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্য কাজ করার দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন এবং ২দিনের সফর শেষে রাতে ঢাকার উদ্দেশ্যই যাত্রা করেন।

 

এসময় সফর সঙ্গী হিসাবে ছিলেন,জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান আকন্দ, সহ-সভাপতি শাহাব উদ্দিন মিয়া, প্রচার ও প্রকশনা সম্পাদক মেহেদী হাসান, শিক্ষা ও সাহিত্য সম্পাদক শহীদ ডাকুয়া,ক্রাফট ফেডারেশন সম্পাদক বখতিয়ার উদ্দিন খান,কেন্দ্রীয় সদস্য নাজমুল আলম রুমেল, ঢাকা মহানগর উত্তরের যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মনির,আওয়ামী মটর শ্রমিক লীগের সাধারন সম্পাদক আলমাস হাওলাদার মিন্টু,টেলিভিশন কর্মচারী পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এম লুৎফুর রহমানসহ নেতৃবৃন্দরা।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!