1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন

মাওলানা নোমান ফয়জী রহঃ এর ইন্তেকালে মাওলানা আনাস মাদানীর শোকপ্রকাশ

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১০ জন সংবাদটি পড়েছেন

 

জামিয়া মেখল হামিউস সুন্নাহ মাদরাসার সম্মানিত পরিচালক, হাটহাজারী মাদরাসার মজলিসে শুরার সম্মানিত সদস্য মাওলানা নোমান ফয়জী রহঃ এর ইন্তেকালে শোকপ্রকাশ করেছেন আঞ্জুমানে দাওয়াতে ইসলাহ বাংলাদেশের কেন্দ্রীয় আমীর, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সভাপতি, আল-হাইআতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়্যা বাংলাদেশের স্থায়ী কমিটির সদস্য, আল জামিয়াতুল ইসলামিয়া মেহেরিয়া মুঈনুল ইসলাম সরফভাটা রাঙ্গুনিয়া চট্টগ্রাম, বাংলাদেশের সম্মানিত মহাপরিচালক মাওলানা আনাস মাদানী সাহেব দাঃ বাঃ।

আজ (২২ মার্চ ) সোমবার গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় মাওলানা আনাস মাদানী বলেন, মাওলানা নোমান ফয়জী সাহেব মুফতিয়ে আজম আল্লামা ফয়জুল্লাহ রহঃ এর সুযোগ্য উত্তরসূরী ছিলেন। খুব নম্র ভাষায় কথা বলতেন।

তিনি বলেন, আমার ব্যক্তিগত জীবনে মাওলানা নোমান ফয়জীর সাথে অনেক ভালো সম্পর্ক ছিল। দেশের নূরানী শিক্ষা বোর্ডের আমি পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্বে থাকাকালীন প্রায় সময় হযরত পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন। তিনি আমার বাবা মরহুম শাইখুল ইসলাম রহঃ এর কাছের মানুষ ছিলেন।

তিনি আরো বলেন, এলমে দ্বীনের প্রচার-প্রসারে হযরতের ভূমিকা কওমি অঙ্গনে স্বরণীয় হয়ে থাকবে। তিনি নূরানী বোর্ডের সভাপতি সহ বিভিন্ন সংগঠন এবং বড় বড় প্রতিষ্ঠানের দায়িত্বে ছিলেন। দেশের এই অন্যতম শীর্ষ আলেমেদ্বীনের ইন্তেকালে আমি গভীর শোক প্রকাশ করছি। সাথে সাথে হযরতের মাগফিরাত কামনা করছি।

দেশজুড়ে মাওলানা নোমান ফয়জীর রুহানি সন্তান, শোকসন্তপ্ত পরিবার,সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, আজ ২২ মার্চ সোমবার সন্ধ্যা ৭ টার দিকে রাজধানীর একটি প্রাইভেট হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মাওলানা নোমান ফয়জী সাহেব ইন্তেকাল করেছেন। আল্লাহ হযরতের কবরকে জান্নাতের বাগান করে দিন। (আমিন)

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!