1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবলে বিভাগীয় চ্যাম্পিয়ন শেরপুর কুতুবদিয়ায় ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা কমিটির সভা ১০ হাজার ইয়াবা ও মোটর সাইকেলসহ উখিয়ার দু’যুবক র‌্যাবের হাতে আটক শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১

স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা হাজারো জনতার ভালবাসায় সিক্ত হলেন এনামুল হক রুহুল

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৫৮ জন সংবাদটি পড়েছেন

সংবাদদাতা , মহেশখালী

লোকে লোকারণ্য , দ্বীর্ঘ প্রায় দুই কিলোমিটার সড়কে বিশাল মিছিল । স্লো-গানে স্লো-গানে মূখরিত পুরো ইউনিয়ন জুড়ে , এযেন এক অন্যরকম পরিবেশ । জনগনের বিশাল মিছিলটি দেখলে মনে হবে বিজয়ের প্রতিচ্ছবি ভেসে উঠেছে । একজন প্রার্থীর প্রতি জনগনের ভালবাসা এভাবে প্রকাশ করবে তা দেখে সদ্য চেয়ারম্যান প্রার্থী নিজেও অবাক হয়েছেন । গতকাল মাতারবাড়ীতে প্রবেশের মুহুর্তে এমন দৃশ্যটা দেখা যায় মাতারবাড়ীর সাবেক চেয়ারম্যান জননন্দিত জননেতা এনামুল হক চৌধুরী রুহুল তার নিজ এলাকায় আগমনের সময় । মাতারবাড়ী সর্বস্তরের জনগণের ভালবাসায় সিক্ত হয়ে আবেগ উৎফুল্ল হয়ে চোখের পানি ধরে রাখতে পারেন নি চেয়ারম্যান প্রার্থী এনামুল হক চৌধুরী রুহুল নিজেও । আগামী ১১ এপ্রিল মাতারবাড়ী ইউপি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা প্রত্যাশা করেছেন মাতারবাড়ী থেকে প্রায় ১৪ জন,বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাদের মধ্যে একজনকে বাঁচাই করলেও জনগণের ভালবাসা থেকে পিছিয়ে যান নি সাবেক চেয়ারম্যান রুহুল । তাই তিনি জনগনের অনুরোধে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন । তিনি জননেত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা রেখে মহেশখালী – কুতুবদিয়ার এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক , কেন্দ্রী আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা , জেলা আওয়ামীলীগের সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরীজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র ও মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশার প্রতি কৃতজ্ঞতা প্রকাশও করেছেন । তিনি বলেন , মাতারবাড়ীতে জনসমর্থন আরো বৃদ্ধি পেয়েছে কারন আমি দীর্ঘ দিন মাতারবাড়ী বাসীর শান্তির জন্য নিজেকে বিলীন করেছি, অর্থ ব্যয় করেছি, ক্ষমতায় থাকাকালীন এবং না থাকা অবস্থায় ও কুটি-নাটি এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি গুরুত্বপূর্ণ কথা হচ্ছে ক্ষমতায় না থাকলেও ৫ বছর যাবত বিচার ব্যবস্থাকে সচ্ছল রেখে অপরাধীদের শাস্তি আর নিরপরাধীদের মুক্ত করার মধ্য দিয়ে আমাকে এলাকাবাসীর কাছে উপলদ্বি করার চেষ্টা করেছি বলে তিনি এমটাই জানান।
পরিশেষে তিনি তার নির্বাচনি এলাকায় সকল স্তরের জনগণের কাছে সমর্থন, দোয়া কামনা করেন এবং আগামী ১১ এপ্রিল জনসাধারণের কাছ থেকে তাদের মূল্যবান ভোট প্রত্যাশা করেছেন ।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!