1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৩২ অপরাহ্ন

ধলঘাটায় ধর্মীয় সভার মাইকিং বন্ধ করতে হামলা ও চলাচলের রাস্তা কেটে পালিয়েছে দুর্বৃত্তরা

  • সর্বশেষ আপডেট : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ২১ জন সংবাদটি পড়েছেন

 

মহেশখালী প্রতিনিধি

ধলঘাট দক্ষিণ সুতরিয়া খাতুর পাড়া বাইতুর রহমত জামে মসজিদ ও হাফেজিয়া ফোরকানিয়া মাদ্রাসার বার্ষিক সভার প্রধান অতিথি ধলঘাট ইউপি চেয়ারম্যান কামরুল হাসানের নাম মাইকিং করাই গতকাল বৃহস্পতি বিকালে মুহুরীঘোনায় প্রতিপক্ষের বাঁধার সম্মুখীন হয়। পরে মুহুরী ঘোনায় নাছির মোহাম্মদ ডেইলে রাতের অন্ধকারে কিছু ক্ষুব্ধ দুর্বৃত্তরা চলাচলের প্রধান সড়কের কালভাটের কিছু নিচের অংশ কেটে দিয়ে পালিয়ে যায়। পুর্ব সুতরিয়া মৃত আব্দুল গণির পূত্র তানভীর আলম বলেন আমি সভার মাইকিং করার সময় সাবেক চেয়ারম্যান বাচ্চুর বাড়ির সামনে তার লোকজন চেয়ারম্যান কামরুল হাসানের নাম না নিতে মানা করে।পরে স্পীকার মাইকি কেড়ে নিতে উত্তেজনা করে মারতে আসে। পেস্টুন ব্যানার ছিড়ে ফেলে। পরে মাইকিং না করেই চলে আসি।

স্থানীয়সূত্রে জানা যায়, একটি ধর্মীয় সভায় মাইকিং করতে বাঁধা দেয় সাবেক চেয়ারম্যান আহাসান উল্লাহ বাচ্ছুর লোকজন। তারা সভার মাইকিং করতে গেলে সন্ত্রাসী কায়দায় হামলা করে সন্ত্রাসী কায়দায় রাস্তা কেটে দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় কেটে দেওয়া রাস্তা ঠিক করে গাড়ি চলাচলের উপযোগী হয় বলে জানান স্থানীয় ইউপি মেম্বার নবীর হোসেনদক্ষিণ মুহুরী ঘোনার মোস্তাক আহমদের পুত্র তারেক মোহাম্মদ রুবেল জানান,পার্শ্ববর্তী ইউনিয়নে নির্বাচন হলেও কামরুল চেয়ারম্যানের একটি মামলায় নির্বাচন পিছিয়ে গেছে এতে স্থানীয়রা ক্ষিপ্ত ও ক্ষুব্দ হয়ে মাইকিং করার সময় তার নাম না ধরতে বাঁধা দেয় বলে শুনেছি পরে কিছু দুর্বৃত্তরা রাস্তা কেটে দেওয়ার কথা শুনলে ও সেরকম কোন কিছু হয়নি এবং গাড়ি চলাচলও স্বাভাবিক রয়েছে। উত্তর মুহুরি ঘোনার মৃত এজালাস মিয়ার পুত্র জহির বলেন হঠাৎ করে কিছু ব্যক্তি এসে রাস্তা কাটতে শুরু করে তা ছড়িয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়।পরে স্থানীয়রা রাস্তাটা ঠিক করে দেয়।

ধলঘাট এর ইউপি চেয়ারম্যান কামরুল হাসান জানান, বাচ্ছু বাহিনীর কিছু চিহ্নিত সন্ত্রাসী ধলঘাটার পরিবেশ ঘোলাট করতে রাতের অন্ধকারে রাস্তা কেটে পালিয়ে যায়। গতরাতে ঘটনাস্থলে পরিদর্শনে যান পুলিশ।পরে স্থানীয়রা মিলে রাস্তা কিছুটা ঠিক করে গাড়ি চলাচলের উপযোগী করে তুলে। আমি বিষয়টা প্রশাসনকে অবহিত করেছি।

মাতারবাড়ি কোলপাওয়ারে কর্মরত ইন্সপেক্টর আব্দু রশিদ রাস্তার কেটে দেওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, রাস্তা কাটাসহ আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হলে ঘটনাস্থলে পরিদর্শন করি। পরিস্থিতি স্বাভাবিক করি। এ বিষয়ে কে বা কারা জড়িত তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মাহাফুজুর রহমান জানান, বিষয়টা শুনেছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!