1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

পেকুয়ায় প্রবাসীকে পিঠিয়ে নগদ টাকা, স্বর্ণের চেইন ও মোবাইল ছিনতাই!

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৫৯ জন সংবাদটি পড়েছেন

সংবাদদাতা, পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় এক প্রবাসীকে পিঠিয়ে স্বর্ণের চেইন ও মোবাইল ফোন সেট ছিনতাই করেছে চিহ্নিত দূর্বৃত্তরা। ছিনতাইকারীদের হামলায় আহত প্রবাসী মো: মোজাম্মেলকে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই প্রবাসী উপজেলার রাজাখালী ইউনিয়নের নতুন ঘোনা গ্রামের আলহাজ্ব আনোয়ার হোছাইনের পুত্র।

২ মার্চ (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে রাজাখালী ইউনিয়েন নতুন ঘোনা ব্রীজ স্টেশনের দক্ষিণ পার্শ্বে উক্ত ঘটনাটি সংগঠিত হয়।

ছিনতাইয়ের শিকার প্রবাসী মোজাম্মেলের বরাত দিয়ে প্রবাসীর পিতা আলহাজ্ব আনোয়ার হোছাইন জানান, ২ মার্চ সন্ধ্যায় তার সদ্য প্রবাস ফেরৎ পুত্র মোজাম্মেল বাড়ী থেকে বের হয়ে পেকুয়া বাজারে যাওয়ার পথিমধ্যে নতুন ঘোনা ব্রীজ স্টেশনের কাছাকাছি পৌঁছালে পূর্ব থেকে উৎপেতে থাকা একই গ্রামের মৃত নওশা মিয়ার পুত্র জাকের হোছাইন (৪৮) এর নেতৃত্বে ৪/৫ জনের একদল ছিনতাইকারী তার ছেলের পথরোধ করে লোহার হাতুড়ি দিয়ে উপর্যপুরি আঘাত করে। এসময় তার ছেলের কাছে থাকা নগদ ৫৩ হাজার টাকা ও ৪৩ হাজার টাকা দামের একটি দামী মোবাইল ফোনসেট ও গলায় থাকা দেড়ভরি ওজনের একটি স্বর্ণের চেইন জোরপূর্বক ছিনিয়ে নেন।

তিনি আরো জানায়, ছিনতাইয়ের সময় তার ছেলের শৌর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মোজাম্মেলকে উদ্ধার করে। পরে তাকে চিকিৎসার জন্য পেকুয়া সরকারী হাসপাতালে পাঠানো হয়। অপরদিকে ঘটনার পর পর স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা স্বদলবলে পালিয়ে যায়।

আহত মো: মোজাম্মেলের মা আয়েশা বেগম জানান, গত এক সপ্তাহ ধরে তাদের বসতবাড়ির আঙিনায় মাটি ভরাট করার কাজ শুরু করা হয়। কাজ শুরুর পর থেকে জাকের হোসেন নামের ব্যক্তিটি তার পরিবারের কাছ থেকে ৩ লাখ টাকা চাঁদা দাবী করে আসছিল। কয়েক দফায় কিছু চাঁদার টাকাও জাকের হোসেনকে দেওয়া হয়েছে।

অবশিষ্ট চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করায় তার ছেলে মোজাম্মেল পেকুয়া বাজার যাওয়ার পথেই পিঠিয়ে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে জাকের হোসেনের নেতৃত্বে একদল ছিনতাইকারী।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!