1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন

মহেশখালীতে সার্বজনীন শ্রী শ্রী হরি মন্দিরের নবনির্মিত ভবনের উদ্ভোধন করেন মেয়র মকছুদ মিয়া

  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০ জন সংবাদটি পড়েছেন

 

এ.কে.রিফাত;মহেশখালী,

দ্বীপ উপজেলা মহেশখালীতে পৌরসভার ০৬ নং ওয়ার্ডে অবস্থিত গোরকঘাটা হিন্দু পাড়া সর্বজনীন শ্রী শ্রী হরি মন্দিরের পুণঃ নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন মহেশখালী পৌরসভার মেয়র জনাব আলহাজ্ব মকছুদ মিয়া সাথে ছিলেন হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।

পুরানো মন্দিরটির পাশেই নতুন মন্দিরটি সম্পুর্ণ মহেশখালী পৌরসভার অর্থায়নে নির্মিত বলে নিশ্চিত করেন মহেশখালী পৌর সচিব জনাব নুর মোহাম্মদ চৌধুরী।

উদ্ভোধনকালে মহেশখালীর পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া বলেন,বাংলাদেশ এখন আগের মত উন্নত বিশ্বের পিছনে পড়ে নেই বরং দেশ এখন উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে।
তারই অংশ হিসেবে মহেশখালী পৌরসভার কোন মসজিদ,মন্দির,স্কুল,মাদ্রাসা,রাস্তাঘাট আর অবহেলিত থাকবে নাহ।সবখানেই উন্নয়নের ছোয়া লাগবে তাতে কোন সন্ধেহ নেই।

আপনারা আমার জন্য শুধু দোয়া করবেন যাতে জীবনের বাকী সময়টুকূ আপনাদের সেবায় ব্যায় করতে পারি।
এসময় তিনি আরও তিনি আরও বলেন,দেশে এখন কোন অসাম্প্রদায়িক শক্তি নাই যার কারনে সব ধর্মের মানুষ এখন নিশ্বিন্তে নির্ভয়ে যার যার ধর্মীয় উৎসব পালন করতে পারে।

সার্বজনীন শ্রী শ্রী হরি মন্দির পরিচালনা কমিটির কয়েকজন নেতার সাথে কথা বলতে গিয়ে জানা যায় যে,মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া নির্বাচিত হওয়ার পর থেকে আমরা হিন্দু সম্প্রদায় যখনি উনার কাছে গিয়ে কিছু চেয়েছি ইশ্বরের কেপায় কোনদিনও ফেরত আসতে হয় নাই।
তারা আরও বলেন মেয়র মকছুদ মিয়া মহেশখালী পৌরসভার অর্থায়নে এই মন্দিরটি নিজেই সার্বিক তদারকিতে রেখে নির্মান করেছেন তার জন্য আমরা হিন্দু সম্প্রদায় সারাজীবন মেয়র মকছুদ মিয়ার কাছে ঋণী হয়ে থাকব।

মন্দির কমিটি কর্তৃক আয়োজিত আজকের শুভ উদ্ভোধনী অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন;

মহেশখালী পৌর আওয়ামিলীগের যুগ্ন-আহবায়ক ও মহেশখালী আদিনাথ মন্দির পরিচালনা কমিটির সাধারন সম্পাদক শ্রীযুক্ত বাবু প্রণব কুমার দে,মহেশখালী পৌরসভার ০৬ নং ওয়ার্ডের কাউন্সিলর বাবু রতন কান্তি দে,মহেশখালী পৌরসভার ০৭ নং ওয়ার্ডের কাউন্সিলর সনজীদ চক্রবর্তী, অত্র মন্দির পরিচালনা কমিটির সকল নেতৃবৃন্দগণ ও দূর দুরান্ত থেকে আগত হিন্দু সম্প্রদায়ের লোকজন সহ এলাকার হাজার হাজার আমজনতা।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!