1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:১৭ অপরাহ্ন

ডাক্তার দম্পতির সেবায় এগিয়ে যাচ্ছে মাতারবাড়ি মডার্ণ হাসপাতাল

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৪ জন সংবাদটি পড়েছেন

 

রকিয়ত উল্লাহ

মাতারবাড়ি-ধলঘাটার মানুষের দীর্ঘদিনের স্বপ্ন,আশার আলো ভোগান্তির সমাপ্তি ঘঠিয়ে ডাক্তার দম্পতির উন্নত স্বাস্থ্যসেবায় এগিয়ে যাচ্ছে মাতারবাড়ী মডার্ণ হাসপাতাল।

বাত-ব্যথা, মেডিসিন ও শিশু রোগের প্রতিদিন, ১০ থেকে রাত ৯ টা পর্যন্ত নিয়মিত চিকিৎসা সেবা দিচ্ছেন ডাঃ আব্দুল্লাহ আল মামুন এমবিবিএস(রাজ),সিএমইউ(অল্ট্রা)বি.এম.ডি.সি রেজি:৮৯২৮৯, আর একই সময় গাইনী স্ত্রী ও প্রসুতি রোগে নিয়মিত রোগী দেখেন ডাঃ রুকাইয়া ফিরদাউস,এমবিবিএস(রাজ),সিএমইউ(অল্ট্রা)বি.এম.ডি.সি রেজি:৮৯২৯০। তারা উভয়ে স্বামী-স্ত্রী। তারা হাসপাতালে কোয়াটারে থাকেন। তারা মাতারবাড়ী মডার্ণ হাসপাতালকে বাড়ী হিসাবে নিজের মতো করে রোগীর সেবা দিয়ে ইত্যিমধ্য মন জয় করে নিয়েছেন। তাদের একজনের বাড়ী রংপুর অন্যজনের বাড়ী বগুড়া। সেবা নিতে আসা
সিকদার পাড়ার জান্নাতুন নাঈম জানান, চকরিয়া বিভিন্ন হাসপাতালে যে সেবা পেতেন তা মডার্ণ হাসপাতালে কম খরচে একই সেবা পেয়ে সন্তুষ্ট প্রকাশ করেন এছাড়াও মনহাঝির পাড়ার তৌহিদুল ইসলাম চিকিৎসা নিয়ে বলেন হাসপাতালের পরিবেশ খুবই ভালো আর ডাক্তারদের অভিজ্ঞ চিকিৎসা সেবায় আমিসহ রোগীরা খুবই খুশি। হাসপাতালের পরিচালক পর্ষদের সদস্য আব্দুর রহমান রিয়াজ জানান, মাতারবাড়ি-ধলঘাট বাসীর চিকিৎসা সেবায় দুঃখ লাঘব করতে ও উন্নত চিকিৎসা সেবা দিতে আমরা প্রস্তুত। এছাড়াও হাসপাতালে অত্যাধুনিক মেশিন দিয়ে অভিজ্ঞ ডাক্তার দিয়ে পরিক্ষা-নিরিক্ষা করা হয় এবং স্বল্প খরচে আমরা সেবা দেওয়ার জন্য এই হাসপাতাল। এছাড়াও এই হাসপাতালে রয়েছে উন্নত সুযোগ-সুবিধা। রয়েছে ১০ বেডের সিট,কাস্টামার সার্ভিস, গাইনী কনসালটেন্ট, প্যাথলজি রেডিওয়ালজি,ফার্মেসি, ডিজিটাল এক্স-রে,প্যাথলজি কালেকশন ও সেচ্ছায় রক্তদাতাদের রক্ত সংগ্রহসহ উন্নত সব ব্যবস্থা। তাছাড়াও কক্সবাজারসহ উপকূল অঞ্চলের পরিচিত ঢাকা মেডিকেল হাসপাতালের স্বনামধন্য ডাক্তার মোঃমহিউদ্দিন মাজেদ চৌধুরী কিছুদিন পর হতে নিয়মিত রোগী দেখবেন বলে জানা যায়।

আপনি সংবাদটি শেয়ার করুন

One response to “ডাক্তার দম্পতির সেবায় এগিয়ে যাচ্ছে মাতারবাড়ি মডার্ণ হাসপাতাল”

  1. দিন মোহাম্মদ আকাশ says:

    আশা করতেছি মাতারবাড়ী ধলঘাটার মানুষের আশা পুরণ হবে,কম খরচে উন্নত সেবা পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!