1. babuibasa@gmail.com : editor :
  2. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  3. rokunkutubdia@gmail.com : reporter :
  4. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০১:১৩ অপরাহ্ন

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলস কাজ করছে তাঁতীলীগ-আরিফুল মওলা

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ১৭ জন সংবাদটি পড়েছেন

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা তাঁতীলীগের সভাপতি আরিফুল মওলা বলেছেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলস কাজ করছে তাঁতীলীগ। সেই লক্ষে কক্সবাজার জেলার ৮টি উপজেলা ও ৪টি পৌরসভায় তাঁতীলীগকে সুসংগঠিত সংগঠনে পরিনত করা হচ্ছে। আজ (২৯ জানুয়ারী) উখিয়া উপজেলা তাঁতীলীগের সম্মেলনের উদ্বোধন করে আরিফুল মওলা এইসব কথা বলেন।

উখিয়া উপজেলা তাঁতীলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হামিদুল হক চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন, উখিয়া উপজেলা তাঁতীলীগের সম্মেলনকে কেন্দ্র করে আজ পুরো উপজেলাতে উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। এই পরিবেশ ধরে রেখে উখিয়ার আওয়ামী রাজনীতিকে আরো শক্তিশালী করতে হবে।

সম্মেলনে প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর। তিনি বলেন, বর্তমান শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাবাহিকতা জনগনের কাছে পৌছাতে হবে। বিএনপি-জামাত চক্র যেভাবে অপপ্রচার চালাচ্ছে, তার বিপরীতে সরকারের উন্নয়ন কর্মকান্ডের সুফল গ্রামেগন্জে ছড়িয়ে দিতে হবে।

উপজেলা তাঁতীলীগের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হেলাল উদ্দিনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক হারুন উর রশিদ। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম,কৃষকলীগের সভাপতি সুলতান মাহমুদ চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, উপজেলা যুবলীগের
সাধারণ সম্পাদক ইমাম হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক ইমরুল কায়েস চৌধুরী,জেলা যুবলীগ নেতা ও কক্সবাজার পৌর কাউন্সিলার দিদারুল ইসলাম রুবেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন, জেলা যুবলীগ নেতা ইয়াছির আরাফাত রিগান প্রমুখ।

সম্মেলনে উখিয়া উপজেলা তাঁতীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ছাড়াও আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!