1. babuibasa@gmail.com : editor :
  2. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  3. rokunkutubdia@gmail.com : reporter :
  4. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পঞ্চম ধাপে ভাসানচরের উদ্দেশ্যে ২১ বাসে সহস্রাধিক রোহিঙ্গার যাত্রা পেকুয়ায় প্রবাসীকে পিঠিয়ে নগদ টাকা, স্বর্ণের চেইন ও মোবাইল ছিনতাই! পেকুয়ায় হেফজখানার ছাত্রকে বলৎকার, ধামাচাপা দিতে লাখ টাকার মিশন পেকুয়ার টইটংয়ে আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে সক্রিয় হতে পারে দা-বাহিনী পেকুয়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম,আটক-১ কুতুবদিয়ার দক্ষিণ ধূরুং ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন সাবেক সফল চেয়ারম্যান আযাদ রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের পাশে আছে ‘ওআইসি’ মহেশখালীতে সার্বজনীন শ্রী শ্রী হরি মন্দিরের নবনির্মিত ভবনের উদ্ভোধন করেন মেয়র মকছুদ মিয়া হোয়ানকে টমটমের ধাক্কায় মোটরসাইকেল আরোহী গুরুতর আহত জনসভার মঞ্চ প্রস্তুত,আজ চকরিয়ায় আসছেন মাহাবুবুল আলম হানিফ এমপি

মহেশখালীতে যানবাহনে অবৈধ ভাবে রান্না কাজে ব্যবহৃত এলপি গ্যাসের বিরুদ্ধে অভিযান শুরু প্রশাসনের

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১১ জন সংবাদটি পড়েছেন

 

রকিয়ত উল্লাহ,

মহেশখালীতে বিভিন্ন যানবাহনে অবৈধ ভাবে রান্না কাজে ব্যবহৃত এলপি গ্যাসের বিরুদ্ধে অভিযান শুরু করেছে মহেশখালী উপজেলা প্রশাসন।

গতকাল সোমবার বিকালে উপজেলার ছোট মহেশখালীর ঠাকুরতলা হোটেল গ্রীন প্যালেসের সামনে থেকে সিএনজিতে অননুমোদিতভাবে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন মহেশখালী উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব খোরশেদ চৌধুরী। এসময় সিএনজি চালিত টেক্সিতে অননুমোদিতভাবে বিপদজনক ভাবে রান্নার জ্বালানি হিসেবে ব্যবহৃত এলপিজি গ্যাস সিলিন্ডার ব্যবহার করায় ৯টি গাড়িকে সাড়ে ৪ হাজার টাকা জরিমানা করা হয় বলে সূত্র জানায়।
মহেশখালীতে বিভিন্ন যানবাহন সিএনজ অটোরিক্সা,মাইক্রোবাস ও মাহিন্দ্রা অবৈধ ভাবে ব্যবহৃত হচ্ছে রান্নার কাজে ব্যবহৃত এলপি গ্যাস সিলিন্ডার যা যাত্রীদের জন্য খুবই বিপদজনক। অননুমোদিত ভাবে ব্যবহৃত এ ধরণের ঝুঁকিপূর্ণ গ্যাস সিলিন্ডার ব্যাবহারে যে কোন মুহুর্তেই ঘটতে পারে দুর্ঘটনা। ইতিপূর্বে মহেশখালী উপজেলা প্রশাসন থেকে যানবাহন মালিক ও চালক সমিতিকেই অবহিত ও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য বলা হলেও তেমন কার্যকর না হওয়ায় ভ্রাম্যমান আদালতে অভিযান পরিচালন করার কথা জানান মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মাহাফুজুর রহমান। তিনি আরও বলেন,জনসাধারণ ও যানবাহনের নিরাপত্তা রাখতে বিভিন্ন যানবাহনে অবৈধ ভাবে রান্নার কাজে ব্যবহত গ্যাস সিলিন্ডারের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে, এবং অভিযান চলমান থাকবে।

উল্লেখ্য, গত শ্রক্রবারে মাতারবাড়ি আজিজিয়া মাদ্রাসার বার্ষিক সভায় মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ের মাঠে বেলুনের গ্যাস বিস্ফোরণে শিশুসহ ৪ জন নিহত ও ১০ আহত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছে। এরপর মহেশখালী উপজেলা প্রশাসন থেকে অবৈধ ভাবে বেলুনের গ্যাস বিক্রি নিষিদ্ধ ঘোষণা করে মাইকিং করা হয়। মহেশখালী উপজেলা প্রশাসনের এমন উদ্যোগকে স্বাগতম জানান সচেতন মহল।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!