1. babuibasa@gmail.com : editor :
  2. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  3. rokunkutubdia@gmail.com : reporter :
  4. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

সরকারের একযুগ পুর্তি উপলক্ষে দেশের উন্নয়নের চিত্র সম্বলিত ক্যালেন্ডার বিতরণ করলেন জিএম ছমি উদ্দিন

  • সর্বশেষ আপডেট : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৩০ জন সংবাদটি পড়েছেন

 

রকিয়ত উল্লাহ,

সরকারের একযুগ পুর্তি উপলক্ষে কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ি সহ দেশের উন্নয়নের চিত্র সম্বলিত ক্যালেন্ডার প্রকাশ করলেন মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম ছমি উদ্দিন।

আওয়ামী লীগ সরকারের টানা এক যুগ পূর্তি উপলক্ষে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তার চিত্র ধারণ করে মাতারবাড়িতে প্রায় ১০ হাজার ক্যালেন্ডার, মাস্ক বিতরণ করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকার মনোনয়ন প্রত্যাশী জিএম ছমি উদ্দিন।

আওয়ামী লীগ সরকারের টানা এক যুগ পূর্তি পালন করেন গত ৬ জানুয়ারি । ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নবম জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করে। ২০০৯ সালের ৬ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার যাত্রা শুরু করে টানা মেয়াদে আছেন আওয়ামী লীগ। এদিকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের টানা এক যুগ পূর্তিতে বাংলাদেশের জনগণকে আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তারই ধারাবাহিতা মাতারবাড়ির পক্ষ থেকে দেশের উন্নয়নের রোল মডেল, মেঘা মেঘা প্রকল্প মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ, পদ্মা সেতু,বিমান বন্দর,মেট্রো রেল সহ উন্নয়নের চিত্র সাধারণ জনগণের কাছে পৌঁছে দিতে এই উদ্যোগ নেন বলে জানা গেছে।

মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম ছমি উদ্দিন বলেন, মানানীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ধারাবাহিকভাবে গত ১২ বছরে মাতারবাড়ীসহ দেশে উন্নয়ন অগ্রগতির যুগান্তকারী মাইলফলক স্পর্শ করেছে। তারই উন্নয়নের অগ্রযাত্রাকে আরও সম্প্রসারিত করতে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র সাধারন মানুষের কাছে পৌঁছে দিতে এখন প্রায় ৬হাজার ক্যালেন্ডার ও মাস্ক বিতরণ করা হয়ছে আর ও ৪ হাজার ক্যালেন্ডার ও মাস্ক বিতরণ করা হবে। এছাড়ও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের টানা এক যুগ পূর্তিতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুস্থ ও দীর্ঘ জীবন এবং দেশের মানুষের সার্বিক মঙ্গল কামনা করেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!