1. babuibasa@gmail.com : editor :
  2. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  3. rokunkutubdia@gmail.com : reporter :
  4. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মাতারবাড়িতে জনপ্রিয়তায় ঈর্ষাণ্বিত হয়ে ডাঃ আনিসুল ইসলামের বিরুদ্ধে আনীত অভিযোগের তীব্র প্রতিবাদ মহেশখালীর শাপলাপুরে ১টি বসতবাড়ী আগুনে পুড়ে ছাই,ক্ষতিগ্রস্তদের কান্নার রুল। উখিয়ায় মুজিব শতবর্ষ ব্যাডমিন্টন ফাইনালে কোটবাজার খেলোয়াড় সমিতির জয় মহেশখালীতে পরকিয়ার টানে প্রেমিকের হাতধরে নববধু উধাও; নগদ টাকা ও স্বর্ণালংকার লুট। ডাক্তার দম্পতির সেবায় এগিয়ে যাচ্ছে মাতারবাড়ি মডার্ণ হাসপাতাল বেড়িবাঁধের নির্মাণ কাজ পরিদর্শন করলেন বড়ঘোপ ইউপি চেয়ারম্যান কুতুবদিয়ায় অবৈধভাবে বালু উত্তোলণের দায়ে ২ লাখ টাকা জরিমানা উখিয়ায় ইয়াবাসহ কুতুপালংয়ের রফিক আটক উখিয়ায় অবৈধ যানবাহনের বিরুদ্ধে কঠোর অবস্থানে ট্রাফিক বিভাগ হালদার পাড়ে বসবে বঙ্গবন্ধুর ম্যুরাল

সাংবাদিক জসীমকে প্রাণনাশের হুমকি

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ২৬ জন সংবাদটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের স্থানীয় দৈনিক সমুদ্রকণ্ঠের চীফ রিপোর্টার ও জাতীয় দৈনিক একুশে পত্রিকার কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনকে প্রাণ নাশের হুমকি দিয়েছে টেকনাফের রঙ্গিখালীর বহুল আলোচিত গিয়াস বাহিনীর প্রধান গিয়াস উদ্দিন।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সন্ধ্যা ০৬.৪৭ টায় ব্যক্তিগত মুঠোফোনে ০১৯৬৬৯২৩৬৭৬ নাম্বার থেকে কল করে ‘হত্যা করবে’ মর্মে হুমকি দেয় বলে  জানিয়েছেন সাংবাদিক জসিম উদ্দিন।
এরপর থেকে তিনি জীবনের নিরাপত্তা শংকায় রয়েছেন। জীবনের নিরাপত্তায় কক্সবাজার সদর মডেল থানায় জিডি করছেন জসিম।

এ প্রসঙ্গে জসিম উদ্দিন বলেন, আমি একজন সংবাদকর্মী। অনুসন্ধানি সংবাদ আমার নেশা। অপরাধের বিরুদ্ধে আমার কলম সর্বদা চলমান। সম্প্রতি টেকনাফের রঙ্গিখালীর গিয়াস উদ্দিন প্রকাশ গিয়াস বাহিনীর নানা অপরাধ, অপকর্ম নিয়ে সংবাদ করি। স্থানীয় ও জাতীয় পত্রিকায় ধারাবাহিক অনুসন্ধানি, বস্তুনিষ্ট প্রতিবেদনের কারণে আমার উপর ক্ষুব্ধ হয় সন্ত্রাসী গিয়াস। বিভিন্ন সময় নানা মাধ্যমে হুমকি পাঠায়।

সর্বশেষ মঙ্গলবার (৫ জানুয়ারি) সন্ধ্যা ০৬.৪৭ টায় তার ব্যক্তিগত মুঠোফোনে ০১৯৬৬৯২৩৬৭৬ নাম্বার থেকে কল করে আমাকে ‘হত্যা করবে’ মর্মে হুমকি প্রদান করে হত্যাসহ বহু মামলার পলাতক আসামি সন্ত্রাসী গিয়াস।যার অডিও রেকর্ড আমার নিকট সংরক্ষিত।

সাংবাদিক জসিম উদ্দিন আরো বলেন, আমি জীবনের নিরাপত্তা নিয়ে শংকায় রয়েছি। আমি প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমানের নিকট জানতে চাইলে ঘটনার বিষয়ে থানায় দ্রুত ‘জিডি’ করে জিডি নাম্বরটি তাকে দেয়ার পরামর্শ দেন।

অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম এ বিষয়ে ব্যবস্থা নিচ্ছেন বলে জানান।

উল্লেখ্য, সন্ত্রাসী গিয়াসের বিরুদ্ধে একই পরিবারের ৫ জনকে হত্যা, মাদক, অস্ত্রসহ নানা অভিযোগে দেড় ডজনের বেশী মামলা রয়েছে। অভিযোগ রয়েছে প্রতিপক্ষের ঘর পুড়িয়ে দেয়ার। তিনি ‘থানার দালাল’ হিসেবে এলাকায় চিহ্নিত। তৎকালীন ওসি প্রদীপ কুমার দাসের সময়কালে গিয়াসের ‘রামরাজত্ব’ চলতো। মামলা ও অভিযোগের পাহাড়ের পরও ‘রহস্যজনকভাবে’ ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছেন ‘টেকনাফের ত্রাস’ গিয়াস উদ্দিন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!