1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর

প্রত্যাশী সংস্থা ড্রপ কর্তৃক চেকের বিপরীতে ২ লক্ষ ২০হাজর টাকা পুনরায় চালু করার দাবিতে মাতারবাড়ি মানববন্ধন

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ৭৩ জন সংবাদটি পড়েছেন

 

রকিয়ত উল্লাহ

প্রত্যাশী সংস্থা ড্রপ কর্তৃক প্রতি চেকের বিপরীতে ২ লক্ষ ২০হাজর টাকা পুনরায় চালু করার দাবিতে মাতারবাড়িতে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৯ডিসেম্বর বিকাল ৫টায় মাতারবাড়ী সিএনজি ষ্টেশন সংলগ্ন নিউ মার্কেট রাস্তার পাশে নাগরিক ঐক্য মাতারবাড়ি এর ব্যানারে মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ও সাবেক এমইউপি বশির আহমদের সভাপতিত্বে মাতারবাড়ির ক্ষতিগ্রস্ত শত শত জমির মালিকগণ এ মানববন্ধন অংশ গ্রহণ করে।

মানববন্ধনের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সভা অসহায় শ্রমিক জনতার বন্ধু কাউছার সিকদার। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা আছে মাতারবাড়ির মানুষের ক্ষতিপূরণ দিতে কিন্তু কিছু ষড়যন্ত্রকারী মহল কোলপাওয়ার ও এনজিও সংস্থা এবং কতিপয় কিছু নেতার যোগসাজশে হঠাৎ করে কিছু ক্ষতিগ্রস্থ জমির মালিককে ২লক্ষ ২০হাজার টাকা করে দিয়ে বন্ধ করে দেয়। তাই বাকি ক্ষতিগ্রস্থ জমির মালিককে প্রতি চেকের বিপরীতে পুনরায় যৌক্তিক দাবি ২লক্ষ ২০হাজার টাকা দেওয়ার জন্য কোলপাওয়ার কর্তৃপক্ষ,ডিসি মানানীয় এমপি ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। তাদের দাবী না মানলে অন্যথায় মাতারবাড়ির ক্ষতিগ্রস্থ শত শত জমির মালিকগন কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন। মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আজিজুল হক বাদশা, সাইফুল ইসলাম, আবদুল কাদের সিকদার, মুহাম্মদ আলি, মোঃ আবদুল্লাহ, মোঃ উয়াজউদ্দিন, মোঃ আবদুল করিমসহ শত শত ক্ষতিগ্রস্থ জমির মালিকগণ।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!