1. babuibasa@gmail.com : editor :
  2. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  3. rokunkutubdia@gmail.com : reporter :
  4. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মহেশখালীর শাপলাপুরে ১টি বসতবাড়ী আগুনে পুড়ে ছাই,ক্ষতিগ্রস্তদের কান্নার রুল। উখিয়ায় মুজিব শতবর্ষ ব্যাডমিন্টন ফাইনালে কোটবাজার খেলোয়াড় সমিতির জয় মহেশখালীতে পরকিয়ার টানে প্রেমিকের হাতধরে নববধু উধাও; নগদ টাকা ও স্বর্ণালংকার লুট। ডাক্তার দম্পতির সেবায় এগিয়ে যাচ্ছে মাতারবাড়ি মডার্ণ হাসপাতাল বেড়িবাঁধের নির্মাণ কাজ পরিদর্শন করলেন বড়ঘোপ ইউপি চেয়ারম্যান কুতুবদিয়ায় অবৈধভাবে বালু উত্তোলণের দায়ে ২ লাখ টাকা জরিমানা উখিয়ায় ইয়াবাসহ কুতুপালংয়ের রফিক আটক উখিয়ায় অবৈধ যানবাহনের বিরুদ্ধে কঠোর অবস্থানে ট্রাফিক বিভাগ হালদার পাড়ে বসবে বঙ্গবন্ধুর ম্যুরাল এমফিল-পিএইচডি প্রোগ্রামে ভর্তি নেবে চবি

উখিয়ায় এপিবিএন ও র‍্যাবের পৃথক অভিযানে ৩১ হাজার পিস ইয়াবা নিয়ে মহিলা সহ আটক-৩

  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ২৫ জন সংবাদটি পড়েছেন

 

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার

কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের ১৬ জামতলী আর্মড পুলিশ ব্যাটালিয়নের(এপিবিএন)
অভিযানে ২১ হাজার পিচ ইয়াবা টেবলেট, নাম্বারবিহীন একটি ট্রাক সহ ২ ইয়াবাকারবারী আটক হয়েছে।
রোববার (২৭ ডিসেম্বর) বিকেল ৩ টা ১৫ মিনিটের দিকে উখিয়ার জামতলী আর্মড পুলিশ ক্যাম্প এর সামনে ইটের সলিং রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়। ১৬, এপিবিএন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

উখিয়ার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প থেকে কক্সবাজার সদরের উদ্দেশ্যে নাম্বার বিহীন একটি ট্রাকযোগে পালংখালীর মুছারখোলার নূর মোহাম্মদের স্ত্রী জান্নাতুল আক্তার এবং ইসলাম হোসেন ও বুলবুল বেগমের পুত্র ট্রাক ড্রাইভার মো: সরোয়ার (২১) রওয়ানা দেয়। ১৬, এপিবিএন সদস্যরা গোপনে উক্ত সংবাদ পেয়ে এক অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে উক্ত ট্রাক তল্লাশি করে ট্রাকের পিছনে লাগানো থাকা অতিরিক্ত চাকার ভিতরে অভিনব কায়দায় বিশেষ ভাবে রক্ষিত ২১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৪২ লক্ষ টাকা নির্ধারণ করা হয়েছে। একইসাথে নাম্বার বিহীন মিনিট্রাকটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মহিলা ইয়াবাকারবারীর নিকট তামিম নামক তিন বছরের একটি শিশু সন্তানও রয়েছে।

উখিয়ার জামতলী আর্মড পুলিশ ক্যাম্প এর কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আশিকুর রহমান, সহকারী ক্যাম্প কমান্ডার ও সিনিয়র এএসপি এ.কে.এম খালেকুজ্জামান (পিপিএম)-দের নেতৃত্বে উক্ত ক্যাম্পের উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) আবু হাসান সহ অন্যান্য সদস্যদের মাধ্যমে এই অভিযান চালানো হয়।

আটককৃত ইয়াবাকারবারীদ্বয়, উদ্ধারকৃত ইয়াবা ও নাম্বারবিহীন ট্রাকটি পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উখিয়া থানায় সোপর্দ করা হয়। পরে ইয়াবাকারবারীদ্বয়কে আসামি করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(গ) ধারায় উখিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে একইদিন উখিয়ায় র‍্যাব-১৫ এক অভিযান চালিয়ে ৯হাজার ৯শত ৫০পিচ ইয়াবাসহ সহ এক ইয়াবাকারবারীকে আটক করেছে। রোববার ২৭ ডিসেম্বর ১২ টা ১৫ মিনিটের দিকে এ অভিযান চালানো হয়।
র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উখিয়ার কুতুপালং বুড়িরঘরস্থ শাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ডাম্পিং স্টেশনের নিকটে কক্সবাজার-টেকনাফ সড়কের উপর থেকে কক্সবাজার পৌরসভার ২নম্বর ওয়ার্ডের উত্তর নুনিয়াছটার মৃত মোঃ হোছন ও জুলেখা আক্তারের পুত্র মোঃ আমানুল্লাহ (৪০) র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় র‍্যাব-১৫ সদস্যরা তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে, দেহ তল্লাশী করে, তার কাছে থাকা পলিথিন ব্যাগ থেকে র‍্যাব সদস্যরা ৯ হাজার ৯৫০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে।
আটক ইয়াবাকারবারীকে উখিয়া থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উদ্ধার করা ইয়াবা টেবলেট সহ হস্তান্তর করা হয়েছে। আটককৃত ইয়াবাকারবারী দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্ত এলাকা থেকে ইয়াবা টেবলেট এনে সারাদেশে বেচাবিক্রি করত বলে র‍্যাব-১৫ এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!