1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

পেকুয়ায় মেম্বার পদে ভোট করবেন নাসিমা আক্তার

  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৯৫ জন সংবাদটি পড়েছেন

নাজিম উদ্দিন, পেকুয়া (কক্সবাজার):

মহিলা মেম্বার পদে ভোট করার সিদ্ধান্ত নিয়েছেন নাসিমা আক্তার। সেভাবে সকল ধরনের প্রাথমিক প্রস্তুতিও নিয়েছেন তিনি।

শীতে জুবুথুবু মানুষ। ঘন কুয়াশা ও প্রচন্ড শীতকে উপেক্ষা করে অনবরত ছুটছেন পাড়ায় পাড়ায়। সকাল থেকে সন্ধ্যা আবার কখনো রাতেও বাড়িতে বাড়িতে গিয়ে দরজায় নক দিচ্ছেন এ নারী।

দোয়া ও সমর্থন কামনায় দিনরাত পরিশ্রম করে এ প্রান্ত থেকে ওই প্রান্তে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন তিনি। এলাকায় সাধারন মানুষের সাড়াও পাচ্ছেন বলে জানান নাসিমা আক্তার। নির্বাচনের সময় আরো কয়েক মাস বাকি রয়েছে। নির্বাচন কমিশন এখনো তাপশীল ঘোষনা করেন নি। এরপরেও বসে থাকেনি প্রার্থীরা। আগাম শুরু করে দিয়েছে প্রচার প্রচারনা।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সম্ভাব্য চেয়ারম্যান, মেম্বার প্রার্থীরা ঘুরছে মানুষের দ্বারে দ্বারে। নির্বাচনী তাপশীল ঘোষনা না হলেও নির্বাচনী আমেজ শুরু হয়েছে কক্সবাজারের পেকুয়া উপজেলায়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও রং বেরংয়ের পোস্টারিং করে প্রার্থীতা হওয়ার জানান দিচ্ছে সম্ভাব্য চেয়ারম্যান, মেম্বার পদে প্রার্থীরা। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত একটানা বিরামহীন ভাবে চলছে গন সংযোগ।

এবার পেকুয়া সদর ইউপির ৭,৮,৯ নং( সংরক্ষিত) ওয়ার্ড থেকে মহিলা মেম্বার পদে ভোট করবেন নাসিমা আক্তার। তাই আগে থেকে কোমর বেঁধে নেমে পড়েছে প্রচার প্রচারনায়। প্রতিদিন ছুটছেন গ্রামে,গ্রামে। পাড়া মহল্লায়। পেকুয়ায় ইউপি নির্বাচনের আগাম বার্তা শুরু হয়ে গেছে। জোরে শোরে শুরু হয়েছে নির্বাচনী হাওয়া। মানুষের দৃষ্টি এখন ইউপি নির্বাচনকে ঘিরে। নতুন নতুন প্রার্থীর পদচারনায় মুখরিত গ্রামের অলিগলি।

এতে করে সদর ইউপির ৭,৮,ও ৯ (সংরক্ষিত) ওয়ার্ড থেকে ভোট করার সিদ্ধান্ত নিয়েছেন ওই পরিশ্রমী নারী। তিনি দিন রাত ছুটে বেড়াচ্ছেন মানুষের দ্বারে দ্বারে।

ইতিমধ্যে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর ওই নারী মাঠ সরগরম করছেন। প্রতিদিন সকালে নেমে পড়ছেন গনসংযোগে। পরিচিত হচ্ছেন মানুষের সাথে। সালাম পৌছে দিচ্ছেন ঘরে ঘরে। দোয়া ও সমর্থন চেয়েছেন নারী-পুরুষের কাছে। তিনি তার নির্বাচনী এলাকায় বেশ পরিচিত ও সর্বজন গ্রহণযোগ্য নারী। মানুষ তাকে বেশ পছন্দ করেন। ভালবাসেন ভোটারসহ আপামর জনতা।

এলাকার বাসিন্দারা জানায়, এবারের নির্বাচনে নাসিমা আক্তার হচ্ছে নতুন চমক। তিনি দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। আমরা একজন প্রতিবাদী, ন্যায় ও সৎ জনপ্রতিনিধি চাই। তিনি আমাদের এক মাত্র যোগ্য প্রার্থী। এলাকায় মানুষের মুখে মুখে এখন নাসিমা আক্তারের নাম শুনা যাচ্ছে। তার রয়েছে তিন ওয়ার্ডে বিশাল ভোট ব্যাংক।

ওই এলাকার ভোটাররা জানান, ভোট আসলে প্রার্থীরা নানা প্রতিশ্রুতি দেয়। কিন্তু ভোট শেষ হলে ভুলে যায় তাদের দেয়া সেসব প্রতিশ্রুতি। দেখা মেলেনা জনপ্রতিনিধির। আমরা জেনে, বুঝে এবার ভোট দিব। পুরাতন হাড়িতে দই বসাবো না। সৎ, যোগ্যদের বেছে নিব।

নাসিমা আক্তার জানান, মানুষের সেবা ও এলাকার উন্নয়ের জন্য ভোট করার সিদ্ধান্ত নিয়েছি। জনগণ ক্ষমতার উৎস। জনগণের খেদমত করার সুযোগ চাই।কেউ আমার প্রতিপক্ষ নয়। আমি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!