1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
শনিবার, ১৫ মে ২০২১, ০৬:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ায় ছাত্রদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও ইফতার বিতরণ কুতুবদিয়ায় আলাউদ্দিন আল আজাদের ইফতার মাহফিল সম্পন্ন উখিয়ায় ৭ হাজার পিচ ইয়াবাসহ বয়োবৃদ্ধ মহিলা আটক ঈদ উপহার বিতরণ করলো স্বপ্নছোঁয়া ফাউন্ডেশন ধলঘাটা প্রকাশ: ১২ মে, ২০২১ আল-আকসা মসজিদে ইসরাইলী বাহিনীর বর্বরোচিত হামলার নিন্দা জানিয়েছেন আল্লামা আনাস মাদানী ৪ হাজার টাকা ৬০জন হত-দরিদ্র ও প্রতিবন্ধী নারী-পুরুষকে নগত অর্থ সহায়তা দিলেন ফারহানা আহমেদ তামান্না । মহিমান্বিত রাত আজ কুতুবদিয়ায় অসহায় পরিবারের মাঝে তারেক রহমানের ইদ উপহার বিতরণ কুতুবদিয়ায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপি‘র দোয়া মাহফিল অনুষ্ঠিত আল-আকসায় ইসরাইলি হামলায় আহত বেড়ে ২০৫

সুবিধাবঞ্চিত শিশু ও ভবঘুরেদের মাঝে মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

  • সর্বশেষ আপডেট : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৭০ জন সংবাদটি পড়েছেন

 

প্রতিবেদকঃনাজমুল হুদা সাকিব

মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের আয়োজনে সুবিধাবঞ্চিত শিশু ও ভবঘুরেদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান ১৮ ডিসেম্বর শুক্রবার নগরীর সিআরবিতে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ইউসুফ জালাল। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক কেরানীহাট শাখার ম্যানেজার মাহমুদুল হক মাহমুদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ উন্নয়ন সোসাইটি (বাপউস)’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ জামাল উদ্দিন। সংগঠনের সদস্য মোহাম্মদ রাশেদুল ইসলাম ও সাইদা আক্তার বৃষ্টির যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুটাখালী মানবকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান রিহাবুল আলম, সমাজসেবক শহিদুল ইসলাম শাকিল।

উপস্থিত থেকে বক্তব্য,রাখেন আফসান হাবিব, আরিয়ান ফরহাদ, শওকত আলী, ম. তোফায়েল আহমদ। এতে আরো উপস্থিত ছিলেন সাইদুল ইসলাম আরিয়ান, আরমান মো. মানিক, মোহাম্মদ ইব্রাহিম, রাশেদ, শাহেদ, রায়হান, ফয়েজ, আতাউল ইসলাম, রবিউল হাসান সাইমন, অনিক দেবনাথ, হৃদয়, রুনা আকতার, মো. সেকাইফুল ইসলাম প্রমুখ। এ সময় প্রধান অতিথি ডা. মোহাম্মদ জামাল উদ্দিন তার বক্তব্যে বলেন, একজন মানুষ প্রকৃত জনসেবার মধ্য দিয়েই স্রষ্টার সন্তুষ্টি অর্জন করতে পারে। তাছাড়াও যারা উদার, মননশীল ও মানবতাবাদী হয় তারাই প্রকৃত মহামানব।

এই কনকনে শীতে গরিব-দুঃখী-অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাধ্যমত তাদের একটু উষ্ণতা ছড়িয়ে দিয়ে পারা মহান কাজ। সমস্ত লোভ-লালসা অর্থ মোহের ঊর্ধ্বে থেকে যাঁরা মানবসেবা করে গেছেন তাঁরাই স্মরণীয় হয়ে আছেন মানুষের হৃদয়ে। আর শুধু মানবসেবার মধ্য দিয়ে মানুষের সন্তুষ্টি অর্জন নয়, এতে স্রষ্টার নৈকট্য লাভও সম্ভব।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!