1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর

চোখের পলকে ৬ মাস পার হয়ে গেলো আপনি নাই

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৭১ জন সংবাদটি পড়েছেন

প্রিয় নুরুল হক ভাইয়া,

চোখের পলকে ৬ মাস পার হয়ে গেলো আপনি নাই
চোখের পলকে ৬ মাস পার হয়ে গেলো আপনি না।আপনার অনুপস্থিত কতটা কষ্টদায়ক তা আপনার দুই সন্তানদের চোখের দিকে থাকালে বোঝা যায়।সন্তানরা এখনও তার বাবার কথা ভুলতে পারে নাই।কবরে গেলে বাবা কবরে কেমন আছে তা জিজ্ঞেসা করে😥এর জবাব এতটা কষ্টের তা বলে বোঝানো যায় না।সবার তো বাবা আছে কিন্তু তাদের বাবা আর কোন দিন আসবে না এটা হয়তো আস্তে আস্তে বোঝতে শিখে গেছে।এমন বছরের পর বছর আসবে কিন্তু বাবা বলে একবারও তারা ডাকতে পারবে না।এটাই নিয়তি।

নিয়তির বাস্তবতায় ডাঃ নুরুল হক কখনো আসবে না। বার্ধক্যজনিত রোগে ভুগে ধুঁকে ধুঁকে মারা যাবে না। ছবিটার মতই আমাদের মনে চিরনবীন হয়ে বেঁচে থাকবে। আমরা যারা এখনো বেঁচে আছি, ভাগ্যক্রমে যদি এই মহামারীর আক্রমণ থেকে বাঁচতে পারি, যদি অন্য জীবনঘাতি রোগ থেকেও লুকিয়ে টিকে থাকতে পারি আরও দু-তিন বা চার দশক, একদিন আমরা ঠিকই বুড়ো হব, আমাদের চুল পেকে যাবে, আমাদের চেহারা কদাকার হবে। কিন্তু ডাঃ নুরুল হকের কোনদিন তা হবে না। ছবির এই ডাঃ নুরুল হকই সবার মানসপটে বেঁচে থাকবে।

ডাঃ নুরুল হকের মৃত্যু গৌরবের। জীবনের শেষ-সময় পর্যন্ত মহামারীর বিরুদ্ধে বুক চিতিয়ে দাঁড়িয়েছিল মানুষকে রক্ষা করবে বলে। করোনা-শত্রুর শেল তার বুক বিক্ষত করে দিল। পালিয়ে যাননি আপনি। অসীম শত্রুর বিরুদ্ধে, অদৃশ্য আততায়ীর বিরুদ্ধে লড়ে গেছে শেষপর্যন্ত। আপনি বীর। আপনার মৃত্যু একজন শহীদের মৃত্যু।আপনার মৃত্যুও আমাদের ভবিষ্যৎ মৃত্যুর থেকে গৌরবের।আপনার দুই সন্তানও গড়ে উঠবে আপনার আদর্শে।
অভাগার এই দেশে আপনিই ভাগ্যবান
😥

লেখক
নোমান ইবনে হাসান (ডাক্তার নুরুল হকের শ্যালক)

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!