1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম পুলিশের পৃথক অভিযানে ৬০১৫০ পিস ইয়াবাসহ-আটক ৩

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ৫০ জন সংবাদটি পড়েছেন

 

 

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার

 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে পৃথক  অভিযান চালিয়ে ৬০ হাজার ১শ ৫০পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের বিশেষ অভিযানিক দল।

১৪ ডিসেম্বর(সোমবার)সকালে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন ও অভিযানে নেতৃত্ব দেওয়া ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

 

আটক ৩ ইয়াবা পাচারকারি হলো ঘুমধুম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ঘোনারপাড়ার মৃত বাদশা মিয়ার ছেলে জিয়াউল হক( ২৮), উখিয়ার বালুখালী ২০নং রোহিঙ্গা ক্যাম্পের আশ্রিত রোহিঙ্গা তবারক আলীর ছেলে নুর মোহাম্মদ (২০), ও বালুখালী ২নং রোহিঙ্গা ক্যাম্পের আশ্রিত রোহিঙ্গা হাসেম মোল্লার ছেলে ছৈয়দ কাসেম(২১)।তাদের কে সকাল ৮ থেকে ৯ টার মধ্যে আটক করা হয়।

 

তৎমধ্যে জিয়াউল হককে ঘুমধুম বেতবুনিয়া হেডম্যান পাড়া এলাকা থেকে  ৪৮ হাজার ৭শ ৫০পিস ইয়াবাসহ ও  নুর মোহাম্মদকে ঘুমধুম টিভি টাওয়ার সংলগ্ন স্থান থেকে ৯ হাজার ৫০পিস এবং ছৈয়দ কাসেমকেও ঘুমধুম টিভি টাওয়ার সংলগ্ন স্থান থেকে ১হাজার ৯শ পিস ইয়াবাসহ পৃথক-পৃথক ভাবে আটক করা হয় বলে জানান,ঘুমধুম পুলিশ ফাড়িঁর ইনচার্জ মো: দেলোয়ার হোসেন।

 

ওসি মুহাম্মদ আলমগীর হোসেন বলেন,বান্দরবান জেলার পুলিশ সুপার(এসপি) স্যারের নির্দেশে মাদক বিরোধী নিয়মিত অভিযান চলছে, এবং অব্যাহত থাকবে।

ইয়াবাগুলো ঘুমধুম সীমান্তে থেকে নিয়ে আসা হচ্ছিল।

আটক আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানান,ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!