1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:১২ অপরাহ্ন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মহিউদ্দীন মেম্বারকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চাই ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ।

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৭৫ জন সংবাদটি পড়েছেন

 

বিশেষ প্রতিবেদকঃ

কক্সবাজার জেলার কুতুুবদিয়া উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়ন পরিষদের সফল ইউপি সদস্য জনাব মহিউদ্দীন কুতুবী মেম্বার কে   ৩নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মহিউদ্দীন মেম্বারকে পুনরায় মেম্বার  হিসেবে দেখতে চায় দক্ষিণ ধূরুং ৩নং ওয়ার্ড বাসী।

দক্ষিণ ধূরুং ৩নং ওয়ার্ড বাসী জানান, মোঃ মহিউদ্দীন মেম্বারএকজন জনবান্ধব মেম্বার। করোনার কারণে আমরা অনেক পরিবার কর্মহীন হয়ে পরি।মোঃ মহিউদ্দীন মেম্বার  আমাদের পাশে থেকে আমাদের কে সব সময়  সাহায্য সহযোগিতা করেছেন এবং কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে অনেক খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং সব সময় আমাদের খোঁজ খবর নিতেন।যে কোন সমস্যা নিয়ে আমরা  মহিউদ্দীন মেম্বারের নিকটে গিয়েছি তিনি আমাদের কে সাহায্য করে। তারা বলেন দিনে রাতে, যে কোন বিপদে আপদে ডাকলে মহিউদ্দীন মেম্বার আমাদের পাশে এসে হাজির হন।তাই আমরা দক্ষিণ ধূরুং ৩নং ওয়ার্ডে  সর্বস্তরের জনগণ চাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মহিউদ্দীন মেম্বারকে পুনরায় মেম্বার  হিসেবে থাকবেন আমাদের মাঝে।

মহিউদ্দীন মেম্বার সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তারপরও মানুষের প্রত্যাশা থাকে।মহিউদ্দীন মেম্বার, তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি,ভদ্র,শিক্ষিত একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্চে।

মহি উদ্দিন মেম্বার দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন।

মহিউদ্দীন মেম্বার কাজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য। বয়সে তরুন হলেও তিনি মনোবল হারাননি। এই সফল মানুষটি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান। এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। এলাকার সাধারণ মানুষের মতে, আমরা নেতা বা মেম্বার বুঝিনা। মহিউদ্দীন ভাই একজন ভাল মানুষ। তিনি একজন কর্মঠ ব্যক্তি। তিনি মেম্বার পদে থাকলে আমাদের তথা এলাকার উপকার হবে। আমাদের দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়।

ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান মানুষ হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করে একজন সফল ও জনপ্রিয় ইউপি সদস্য  হিসেবে সবশ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন।

মহিউদ্দীন মেম্বার এ পর্যন্ত দক্ষিণ ধূরুং ৩নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তার উন্নয়নসহ স্কুল,মাদ্রাসা,

গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা,বিধবাভাতা সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে গ্রাম্য শালিসের মাধ্যমে ওয়ার্ডের বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছেন।

 

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!