1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবলে বিভাগীয় চ্যাম্পিয়ন শেরপুর কুতুবদিয়ায় ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা কমিটির সভা ১০ হাজার ইয়াবা ও মোটর সাইকেলসহ উখিয়ার দু’যুবক র‌্যাবের হাতে আটক শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১

বদরখালীতে গৃৃহবধু কোহিনুর ও তার পরিবারের হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৯৫ জন সংবাদটি পড়েছেন

 

প্রেস বিজ্ঞপ্তি

আজ রবিবার সকাল ১১টায় চকরিয়ার বদরখালীর কেবি জালাল উদ্দিন সড়কস্থ আহমদ কবির ষ্টেশনে বদরখালী ও ২নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের আয়োজনে গত ২৯ নভেম্বর বিকাল ০৩ঘটিকায় প্রকাশ্যে সন্ত্রাসী কায়দায় আব্দুল মতলব ও তার সহযোগীদের নির্মম হামলার শিকার মগনামা পাড়ার মিজানুর রহমানের স্ত্রী কোহিনুর আক্তার, তার তিন ছেলে-মেয়ে, তিন শ্যালিকা ও শাশুড়িকে দেশিয় অস্ত্র দা,কিরিচ লোহার লড় দিয়ে মারাত্মকভাবে যখম করে পালিয়ে যাওয়া প্রতিবাদে এবং আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তরারা বলেন, সন্ত্রাসী কায়দায় পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যই এই হামলা করা হয়। তাই আসমাীদেরকে দ্রুতসময়ে গ্রেফতার করে আইনের আওয়াতায় আনার দাবী জানান। কোহিনুরের পিতা জানান , সন্ত্রাসীদের হামলায় আহত কোহিনুর মুমূর্ষু অবস্থায় বর্তমানে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমার মেয়ের জন্য দোয়া করবেন। আমরা অসহায় তাই সন্ত্রাসীরা বিভিন্ন ভাবে হুমকি প্রদান করতেছে। আসামীদের কে গ্রেফতার করতে প্রশাসনের সহযোগীতা কামনা করেন।

উল্লেখ্য, গত ২৯নভেম্বর বিকাল ০৩ ঘটিকায় বদরখালীর মগনামা পাড়ার মিজানুর রহমানের স্ত্রী কোহিনুর আক্তার, তার তিন ছেলে-মেয়ে, তিন শ্যালিকা ও শাশুড়িকে দেশিয় অস্ত্র দা,কিরিচ লোহার লড় দিয়ে মারাত্মকভাবে যখম করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তার পরের দিন চকরিয়া থানায় কোহিনুরের পিতা আবুল হাসেম বাদী হয়ে ১০জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫/৬ জনের নামে এজহার দায়ের করেন। আসামীরা হলেন আব্দুল মোতালেব,আব্দুল্লাহ, জাকের হোছন, আহমদ হোছন,মোঃমানিক, মোকরমা বেগম,আবুল হোছন,মোঃ জুয়েল,মোস্তফা, হিরা মনি। তাদেরকে দ্রুতসময়ে গ্রেফতারের দাবী ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!