1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মাহফিলের মঞ্চে না উঠে ফেরত গেলেন মামুনুল হক! প্রধানমন্ত্রী বরাবর ক্ষতিগস্ত ও কর্মহারা মানুষের পক্ষে মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ কর্মীর খোলা চিঠি উখিয়া প্রেসক্লাবের নির্বাচনে মনোনয়ন জমাদান সম্পন্ন মাতারবাড়ীতে বিল্ডিং কোড আইন অমান্য রাস্তার জায়গা দখল করে বহুতল ভবন নির্মাণের অভিযোগ কক্সবাজার জেলা যুব আন্দোলনের উদ্যোগে মরহুম ফজলুল করিম রাহ. স্মরণে দু’আ মাহফিল অনুষ্ঠিত উখিয়ায় কোস্ট ট্রাস্ট আয়োজিত অনলাইন এক্টিভিটিস মতবিনিময় সভায় ফেসবুকের নিয়ন্ত্রণ চেয়েছেন ফেসবুকের পরিচয়ে বিয়ে করে হাতিয়ে নিত কাবিনের টাকা! অবশেষে মামলায় প্রতারক মুক্তা কারাগারে বাঁশখালীতে দফায় দফায় সন্ত্রাসীদের হামলার শিকার: মোরশেদসহ তার পরিবার উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ কৈয়ারবিল সবুজ বাংলা ফুটবল একাদশ ১-০ গোলে জয়ী

জাতীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর জানাজা সম্পন্ন :

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৪ জন সংবাদটি পড়েছেন

 

নিজস্ব প্রতিবেদক

জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জননেত্রী শেখ হাসিনার আবিষ্কার জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আযম খসরু।

এক শোকবার্তায় আলহাজ্ব আযম খসরু ভাই বলেন, মহান মুক্তিযুদ্ধ ও শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠায় ফজলুল হক মন্টু ভাই এর অবদান স্মরণীয় হয়ে থাকবে। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জাতীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু ভাই আজ ভোর রাত ৪টায় রাজধানীর স্ককয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু ভাই ১৯৪৯ সালে পাবনা জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি মহান মুক্তিযুদ্ধে পাবনা অঞ্চলে সম্মুখ যোদ্ধা ছিলেন। তিনি পাবনা জেলা ছাত্রলীলের সভাপতিও ছিলেন। বাংলাদেশ ও আন্তর্জাতিক পর্যায়ের অসংখ্য শ্রমিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন ফজলুল হক মন্টু। তিনি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনসহ সকল কমিটির শ্রমিক প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। দীর্ঘ ৪৫ বছর ধরে ট্রেড ইউনিয়নের রাজনীতির সঙ্গে জড়িত ফজলুল হক মন্টু ১৯৬৯-৭০ সালে পাবনা জেলা ছাত্রলীগের দায়িত্বে ছিলেন। স্বাধীনতাযুদ্ধে তিনি পাবনা জেলা মুজিব বাহিনীর প্রধানের দায়িত্ব পালন করেন

তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

গত বছরের ৯ নভেম্বর আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন শ্রমিক লীগের কেন্দ্রীয় কাউন্সিলে ফজলুল হক মন্টু ভাইকে সভাপতি করা হয়। এর আগের কমিটির তিনি কার্যকরী সভাপতি ছিলেন। ইতোপূর্বে তিনি শ্রমিক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক।

বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু ভাই এর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি শোক প্রকাশ করেছেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!