1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

কালারমারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বদনের প্রথম মৃত্যুবার্ষিকী আজ।

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৩৫ জন সংবাদটি পড়েছেন

 

আল্ জাবের
গত বছরের ১৬ নভোম্বর সকাল পৌনে ১২ টায় চকরিয়া সরকারী হাসপাতালে কালারমারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহিরুল আলম বদন শেষ নিশ্বাস ত্যাগ করেন। এরপর তাঁকে ১৬ নভেম্বর কালারমারছড়ার ইউনুছখালী কবরস্থানে দাফন করা হয়। আজ এই দিনে সোমবার বিকালে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় শীর্ষ নেতাদের উপস্থিতিতে কালারমারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহিরুল আলম বদনের দাফন সম্পন্ন করা হয়।
তিনি বাংলাদেশ আওয়ামীলীগ মহেশখালী উপজেলা কালারমারছড়া আওয়ামী লীগের সাবেক দুই দুই বার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি ছাত্র রাজনৈতিক পেশা নিয়ে জীবন শুরু করেছিলেন। সে কালারমারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের দীর্ঘদিন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। জহিরুল আলম বদন ছাত্রলীগ দিয়েই তার শুরু হয়েছিল রাজনীতিরপাঠ। রাজনীতিতেই পুরোটা সঁপে দেন নিজেকে। আওয়ামী লীগের বিভিন্ন দু:সময়ে কালারমারছড়ায় তিনি ছিলেন দু:সাহসী কান্ডারী।কালারমারছড়া আওয়ামী লীগের বিভিন্ন সম্পাদকীয় পদে দায়িত্ব পালন করা ছাড়াও তিনি জেলা আওয়ামী লীগের পরিচিত মূখ ছিলেন। জহিরুল আলম বদনের মতন একজন আর্দশবান নেতাকে হারিয়ে অনেক নেতাকর্মী রাজনৈতিক শূন্য হয়ে পড়েছে।

এদিন সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পযর্ন্ত বিভিন্ন মসজিদে ব্যক্তিগত পক্ষ থেকে কোরআন খতম ও বাদ আছর মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। কালারমারছড়া বিভিন্ন মসজিদে দোয়া ও প্রার্থনাসহ শোক সভা অনুষ্ঠিত হবে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!