1. babuibasa@gmail.com : editor :
  2. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  3. rokunkutubdia@gmail.com : reporter :
  4. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মহেশখালীর শাপলাপুরে ১টি বসতবাড়ী আগুনে পুড়ে ছাই,ক্ষতিগ্রস্তদের কান্নার রুল। উখিয়ায় মুজিব শতবর্ষ ব্যাডমিন্টন ফাইনালে কোটবাজার খেলোয়াড় সমিতির জয় মহেশখালীতে পরকিয়ার টানে প্রেমিকের হাতধরে নববধু উধাও; নগদ টাকা ও স্বর্ণালংকার লুট। ডাক্তার দম্পতির সেবায় এগিয়ে যাচ্ছে মাতারবাড়ি মডার্ণ হাসপাতাল বেড়িবাঁধের নির্মাণ কাজ পরিদর্শন করলেন বড়ঘোপ ইউপি চেয়ারম্যান কুতুবদিয়ায় অবৈধভাবে বালু উত্তোলণের দায়ে ২ লাখ টাকা জরিমানা উখিয়ায় ইয়াবাসহ কুতুপালংয়ের রফিক আটক উখিয়ায় অবৈধ যানবাহনের বিরুদ্ধে কঠোর অবস্থানে ট্রাফিক বিভাগ হালদার পাড়ে বসবে বঙ্গবন্ধুর ম্যুরাল এমফিল-পিএইচডি প্রোগ্রামে ভর্তি নেবে চবি

মহেশখালী উপজেলার হোয়ানকে আফরোজা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন।

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৩৮ জন সংবাদটি পড়েছেন

 

আরিফুল ইসলাম আরিফ,হোয়ানক,মহেশখালী

অদ্য ১৩ই নভেম্বর জুমার নামাজের পর মহেশখালী উপজেলার হোয়ানক টাইমবাজে আফরোজা হত্যার বিচারের দাবীতে বানববন্ধন করেন হোয়ানকের সর্বস্তরের জনসাধারণ। ঘাতক স্বামী রাকিব হাসান বাপ্পীর হাতে খুন হওয়া আফরোজা হত্যায় জড়িত ৯ জনের বিরোদ্ধে মামলা দায়ের করা হয়।বাপ্পির দ্বিতীয় স্ত্রী এবং দ্বিতীয় আসামি কংকা ছাড়া এখনো পর্যন্ত আর কোন আসামি কে গ্রেপ্তার করা হয়নি। তারই ধারাবাহিকতায় আজ১৩ই নভেম্বর হোয়ানক টাইমবাজারে মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এতে হোয়নাকের গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ সর্বজনসাধারণও উপস্থিত ছিলেন।
উক্তমানব বন্ধনে খুন হওয়া আফরোজার পিতা, ইসহাক জানান, আমার মেয়ে আফরোজাকে হাসান বশিরের পরিবার নির্মম ভাবে হত্যা করে। আমরা ৯ জনকে আসামি করে থানায় হত্যা মামলা করি। তরা প্রভাবশালী বলে এখনো তাদের আইনের আওতায় আনা হয়নি। তারা উন্মুক্ত ভাবে চলাফেরা করতেছে। তিনি আরো বলেন, খুনি হাসান বশিরের পরিবারে সাথে প্রসাশনের সখ্যতা রয়েছে যার ফলে এখনো পর্যন্ত তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি।
আফরোজার বড় ভাই মিজান জানান, আমার বোন কে হত্যা করা হয়েছে প্রায় আজ এক মাস গত হয়ে গেছে। প্রশাসন এখনো পর্যন্ত হাসান বশিরের পরিবারের কাউকে গ্রেপ্তার করতে পারেনি। যতদিন পর্যন্ত আমার বোনের হত্যার সুষ্ঠু বিচার না হবে, ততদিন পর্যন্ত আমরা আমাদের বোনের বিচারের দাবিতে মানববন্ধন করে যাবো। পরিশেষে তিনি সরকারের কাছে বোনের হত্যার বিচারের দাবি জানিয়ে তার বক্তব্য শেষ করেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!