1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:১৯ অপরাহ্ন

বদরখালী ইমাম-মুয়াজ্জিনদের উদ্যোগে “মুহাম্মদ সা:-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের” প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৩৬ জন সংবাদটি পড়েছেন

 

 

নিজস্ব প্রতিবদক,

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বদরখালী ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৩নভেম্বর) আসরের নামাজের পর বদরখালী কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ থেকে শুরু করে বদরখালী বাজার প্রদক্ষিণ করে প্রধান সড়ক হয়ে হাজার হাজার তৌহিদী জনতা নিয়ে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। পরে বদরখালী কেন্দ্রীয় জামে মসজিদে প্রাঙ্গণে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বদরখালী ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির সভাপতি মৌলানা ফিরোজ আলম হোসাইন। বদরখালী ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির সাঃসম্পাদক মৌলভী সাহদত আলীর সঞ্চলনায় বক্তব্য রাখেন বদরখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী,সাবেক চেয়ারম্যান ও বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নূরে হোসাইন আরিফ ও সমাপনী বক্তব্য রাখেন বদরখালী এম এস ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব আবুল বশর। এছাড়াও মিছিলে নেতৃত্বে ছিলেন বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর।আরো উপস্থিত ছিলেন যুবনেতা আনম হেফাজ সিকদার, বদরখালী গাউছিয়া মজিদিয়া এতিমখানার পরিচালক জাহাঙ্গীর আলম,রমিজ টেলিকমের পরিচালক রমিজসহ অন্যান্যরা।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!