1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
শনিবার, ১৫ মে ২০২১, ০৫:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ায় ছাত্রদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও ইফতার বিতরণ কুতুবদিয়ায় আলাউদ্দিন আল আজাদের ইফতার মাহফিল সম্পন্ন উখিয়ায় ৭ হাজার পিচ ইয়াবাসহ বয়োবৃদ্ধ মহিলা আটক ঈদ উপহার বিতরণ করলো স্বপ্নছোঁয়া ফাউন্ডেশন ধলঘাটা প্রকাশ: ১২ মে, ২০২১ আল-আকসা মসজিদে ইসরাইলী বাহিনীর বর্বরোচিত হামলার নিন্দা জানিয়েছেন আল্লামা আনাস মাদানী ৪ হাজার টাকা ৬০জন হত-দরিদ্র ও প্রতিবন্ধী নারী-পুরুষকে নগত অর্থ সহায়তা দিলেন ফারহানা আহমেদ তামান্না । মহিমান্বিত রাত আজ কুতুবদিয়ায় অসহায় পরিবারের মাঝে তারেক রহমানের ইদ উপহার বিতরণ কুতুবদিয়ায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপি‘র দোয়া মাহফিল অনুষ্ঠিত আল-আকসায় ইসরাইলি হামলায় আহত বেড়ে ২০৫

উখিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৫৫ জন সংবাদটি পড়েছেন

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজার

বাংলাদেশ আওয়ামী যুবলীগ উখিয়া উপজেলা শাখার উদ্যোগে ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
১১ নভেম্বর (বুধবার) সাড়ে ৪ টায় উখিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উখিয়া উপজেলা যুবলীগ সভাপতি মুজিবুল হক আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসাইনের সঞ্চালনায় প্রতিষাঠাবার্ষিকীর আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহমদ, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, ফরিদুল আলম কন্ট্রাক্টর, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এটি.এম রশিদ, সহ-সভাপতি কফিল উদ্দিন চৌধুরী, যুগ্নসম্পাদক ও পালংখালী ইউপির প্যানেল চেয়ারম্যান নুরুল আবছার চৌধুরী, উপজেলা বঙ্গবন্ধুর সৈনিক লীগের সভাপতি আনিসুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা মাসুদ আমিন শাকিল, পালংখালী ইউনিয়ন যুবলীগের আহবায়ক কামাল উদ্দিন, রাজাপালং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন সুজন, রাজাপালং ইউপি সদস্য সালাহ উদ্দিন, যুব মহিলা লীগের নেত্রী জয়নব আক্তার লিপি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসাইন মিথুন, পালংখালী যুবলীগ নেতা রেজাউল করিম ছোটু ও আব্দুল গফুর নান্নু প্রমূখ।

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে উপজেলার ৫ ইউনিয়নের নেতাকর্মীরা দলে দলে স্লোগানের মাধ্যমে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
এ উপলক্ষ্যে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। আলোচনা সভা শেষে বর্ণাঢ্য শোভা যাত্রার র‍্যালি এবং রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!