1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

কক্সবাজার র‍্যাবের অভিযানে ১৫ হাজার ৮২০ পিস ইয়াবাসহ আটক-২

  • সর্বশেষ আপডেট : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৩৮ জন সংবাদটি পড়েছেন

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজার

কক্সবাজার রামু খুনিয়াপালং এলাকায় অভিযান পরিচালনা করে ১৫ হাজার ৮শত ২০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব -১৫ এর একটি দল।
সোমবার (২ অক্টোবর) ভোরে র‍্যাব -১৫ কক্সবাজার গােপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,কিছু মাদক ব্যবসায়ী রামু থানা এলাকার বাইপাস সড়কের মাথা সংলগ্ন খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সামনে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব -১৫ কক্সবাজারের একটি চৌকষ আভিযানিক দল উল্লেখিত স্থানে পৌছালে মাদক ব্যবসায়ীরা টিমের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুইজন মাদক ব্যবসায়ীকে আটক ও তাদের হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ১৫ হাজার ৮শত ২০ পিস ইয়াবা উদ্ধার করে।উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য ৭৯ লক্ষ ১০ হাজার টাকা।
আটক আসামী মােঃ শাহ আলম ( ৩০ )পিতা- মৃত এজাহার মিয়া ,সাং- কেচুবনিয়া , দাড়িয়ারদিঘী , ২ নং ওয়ার্ড, ও জিয়াবুল হাকিম ( ২৯ ) পিতা- মৃত কবির আহমদ ,সাং কালারপাড়া , ২ নং ওয়ার্ড , উভয়জন খুনিয়াপালং, রামু, কক্সবাজারের বাসিন্দা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদক সহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর উপ-পরিচালক আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!