1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর ঘুমধুম পুলিশে ত্রিশ লাখ টাকার তিনটি স্বর্ণের বার উদ্ধার,এক রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় পাহাড় কর্তনকালে মাটিসহ ডাম্প ট্রাক মহেশখালীতে জেলা বিএনপি নেতা আতাউল্লাহ বোখারীর নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত উখিয়ায় বনবিভাগের অভিযানে বালু উত্তোলন কালে ড্রেজার মেশিনের সরঞ্জাম উদ্ধার মহেশখালী থেকে ইয়াবা সরবরাহ করতে গিয়ে নোয়াখালীতে এসে আটক হলেন -২ বান্দরবানে মসজিদের ইমাম হত্যার ঘটনায় শফি পুত্র শাইখুল হাদীস আনাস মাদানীর নিন্দা ও প্রতিবাদ

লিও ক্লাব অব চিটাগাং ২০২০-২১ সেবাবর্ষের দায়িত্ব হস্তান্তর প্রোগ্রাম

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৯৯ জন সংবাদটি পড়েছেন

চট্টগ্রাম ডেক্সঃ

গত ১০ই অক্টোবর ২০২০ ইং তারিখে নগরীর জামালখানস্থ চট্টগ্রাম সিনিয়র্স ক্লাব লিমিটেড এ লিও ক্লাব অব চিটাগাং এর দায়িত্ব হস্তান্তর প্রোগ্রাম ও ক্লাব মেম্বার স্কুলিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।ক্লাব সেক্রেটারি লিও মাসুদের পরিচালনায় অনুষ্ঠানের প্রথম পর্বে সভাপতিত্ব করেন ২০১৯-২০ সেবাবর্ষের ক্লাব প্রেসিডেন্ট লিও আব্দুল্লাহ আলী আল হাসান এবং দ্বিতীয় পর্ব সভাপতিত্ব করেন ২০২০-২১ সেবাবর্ষের ক্লাব প্রেসিডেন্ট লিও মোঃ রবিউল হাসনাত খান রুমেল।

উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশ এর সদ্যপ্রাক্তন জেলা গভর্নর লায়ন কামরুন মালেক এমজেএফ, লায়ন্স ক্লাব অব চিটাগাং এর সদ্য প্রাক্তন প্রেসিডেন্ট ও বর্তমান লিও ক্লাব অ্যাডভাইজার লায়ন নিশাত ইমরান এবং উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চিটাগাং এর ২০২০-২১ সেবাবর্ষের প্রেসিডেন্ট লায়ন আবু নাসের রনি।

ক্লাব মেম্বার স্কুলিং সেশনে সেশন স্পিকার ছিলেন জিএলটি ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর লায়ন জি.কে লালা এমজেএফ এবং লিও ক্লাবস চেয়ারম্যান লায়ন ডাঃ মেজবাহ উদ্দিন তুহিন।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লিও ইয়ুথ এক্সচেঞ্জ চেয়ারম্যান লায়ন নবিউল হক সুমন, লিও মাল্টিপল জেলা ৩১৫ এর সভাপতি লিও শাহরিয়ার ইকবাল, সদ্য প্রাক্তন লিও জেলা সেক্রেটারি লিও আফিফা ইসলাম, লিও জেলা সভাপতি লিও এইচ.এম হাকিম,সহ-সভাপতি লিও জয় চক্রবর্তী, সেক্রটারী জাহিদ হাসান প্রিয়ম,ট্রেজারার লিও ইরফান মুস্তফা, লিও ক্লাব অব চিটাগাং এর প্রাক্তন সভাপতি লিও নাফিজ মিনহাজ, লিও সাজ্জাদ চৌধুরী ইভান, বর্তমান ক্লাব ডিরেক্টর ও প্রাক্তন সভাপতি লিও রাহুল লালা জয়, লিও মুনতাসীর, লিও জাওয়াদ সহ সকল লিওবৃন্দ।

স্পিকার বৃন্দ তাদের সেশনে লিওইজম ও লায়নিজম সম্পর্কে লিও দের সামনে বিশদ আলোচনা তুলে ধরেন এবং প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে লিওদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করেন। এছাড়াও অতিথিবৃন্দ তাদের বক্তব্যে সকলকে লিওইজম সম্পর্কে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা ও স্মৃতিগুলো শেয়ার করেন এবং বৈশ্বিক মহামারী কোভিড ১৯ করোনা নিয়ে লিওদের কার্যক্রমের জন্য তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

লিও ক্লাব অব চিটাগাং এর পক্ষ থেকে সকল আমন্ত্রিত অতিথি ও লিওদের সম্মাননা স্মারক উপহার দেয়া হয়। “” হাসির তরে সেবা”” কলের প্রবক্তা ২০১৯-২০ সেবাবর্ষের সফল জেলা গভর্নর লায়ন কামরুন মালেক এমজেএফ এর উপস্থিতিতে ২০১৯-২০ সেবাবর্ষের সভাপতি লিও আব্দুল্লাহ আলী আল হাসান তার সভাপতির দায়িত্ব ২০২০-২১ সেবাবর্ষের জন্য লিও মোঃ রবিউল হাসনাত খান রুমেল কে হস্তান্তর করেন। নতুন ক্লাব সভাপতি লিও মোঃ রবিউল হাসনাত খান রুমেল এর সমাপনী বক্তব্যে ক্লাবের সকল কর্মসূচি তার ক্যাবিনেটের সকল সদস্যদের নিয়ে সফলভাবে পরিচালনা করার প্রত্যয় ব্যক্ত করে প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!