1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
উখিয়ায় জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষ্যে বিশ্ব হাত ধোয়া দিবস পালন পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর সকাশে ইঞ্জি.হেলাল উদ্দিন মেম্বার কুতুবদিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে পূজা মন্ডপ তৈরির অভিযোগ পেকুয়ায় কৃষকলীগ আহবায়কে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবি’র অভিযানে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার তুমব্রু বাজার দুর্গা মন্দির পরিচালনা কমিটি কর্তৃক ইঞ্জি:হেলাল উদ্দিন সংবর্ধিত কুতুবদিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ঘুমধুম সীমান্তে স্থল মাইন বিস্ফোরণে রোহিঙ্গা তরুণের মৃত্যু কুতুবদিয়া উত্তর ধূরুং আল নুর একতা সংঘের নির্বাচন সম্পন্ন পেকুয়ায় জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতির রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

কষ্টার্জিত জয় পেলো আর্জেন্টিনা

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৮ জন সংবাদটি পড়েছেন

কষ্টার্জিত জয় পেয়েছে আর্জেন্টিনা। দু’বারের বিশ্ব চ্যাম্পিয়নরা বলিভিয়াকে হারিয়েছে ২-১ গোলে। ২০০৫ সালের পর এই প্রথম বলিভিয়ায় মাটিতে জিতল আর্জেন্টিনা।

বলিভিয়ার মাঠ এস্তাদিও হার্নান্দো সাইলেসে গিয়ে কঠিন পরীক্ষায় পড়তে হয়েছে আর্জেন্টিনাকে। অবশ্য মাঠটি ভূ-পৃষ্ঠ থেকে অনেক উুঁচুতে হওয়ায় প্রায় প্রত্যেক দলকে দিতে হয় কঠিন পরীক্ষা। তবে এবার পাশ করে গেছেন মেসিরা।

শুরু থেকে দাপটের সঙ্গে খেলতে থাকা স্বাগতিকরা এগিয়ে যায় ম্যাচের ২৪তম মিনিটে। আলেজান্দ্রো চুমাচেরোর অ্যাসিস্ট থেকে আর্জেন্টিনার জালে বল জড়িয়ে দেন মার্সেলো মার্টিন্স মোরেনো। তবে বিরতিতে যাওয়ার আগেই সমতায় ফেরে লিওনেল স্কালোনির শিষ্যরা। প্রথমার্ধের শেষ মিনিটে ব্যবধানটা ১-১ করেন লওতারো মার্তিনেস।সতীর্থদের সঙ্গে গোল উদযাপন করছি লওতারো

নিজেদের খোলসবন্দী আর্জেন্টিনা দ্বিতীয় গোলটি পায় ৭৯তম মিনিটে। লওতারোর পাস থেকে মেসিদের জয়সূচক গোল এনে দেন বদলি হিসেবে নামা জোয়াকিন কোরেয়া। পিছিয়ে পড়ে আক্রমণে ঝড় তুলে বলিভিয়া। তবে পুরো ম্যাচে বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও হার এড়াতে পারেনি সিজার ফারিয়ারেস দল। ২০০৫ সালের পর এই প্রথম বলিভিয়ায় মাটিতে জিতল আর্জেন্টিনা।

এই জয়ে ২ ম্যাচে ৬ পয়েন্ট আদায় করে নিল মেসিরা।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!