1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবলে বিভাগীয় চ্যাম্পিয়ন শেরপুর কুতুবদিয়ায় ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা কমিটির সভা ১০ হাজার ইয়াবা ও মোটর সাইকেলসহ উখিয়ার দু’যুবক র‌্যাবের হাতে আটক শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১

পেকুয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে রাতের আঁধারে বাড়িতে হামলা, ভাঙচুর, আহত ১

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৫২ জন সংবাদটি পড়েছেন

পেকুয়া প্রতিনিধি :

ধনিয়াকাঁটা শাহ আলমের বাড়িতে এই হামলা হয়,ভাঙচুর করেছে জানালার কাচ ও ব্যাথ রুমের পাইপ। পাথর নিক্ষেপ করা হয় বাড়ির চার পাশে।
নিক্ষেপ করা পাথরে ভরপুর হয়ে যায় বাড়ির চারপাশ ও ছাদ।
হামলাকারীদের ছুটা পাথরে পায়ে গুরতর জখম হয় তাঁর পুত্র (শাহ আলমের) ধনিয়াকাঁটা বাজারের ব্যবসায়ী মোহাম্মদ আলী। শাহ আলম একই এলাকার মৃত তৈয়ম গোলালের পুত্র।
ঘটনাটি ঘটেছে (১১ সেপ্টেম্বর) ৮টার দিকে পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের ধনিয়াকাঁটা পূর্ব এলাকার
শাহ আলমের বাড়িতে।
হামলাকারীরা হলেন একই এলাকার মৃত্যু ছদ্দীক আহমদের পুত্র মোহাম্মদ আজু , আব্দুল রহিম, রেজাউল করিম, মোক্তার আহম্মদ, মাহামুদুল করিম,আবদুর মোহাম্মদ জুনাইদ, মোক্তার আহমদের পুত্র হুমায়ন মোরশেদ,মৃত্যু জসিম উদ্দীনের পুত্র কাইছার,জসিম উদ্দীনের পুত্র তৈহিদুল ইসলাম,আবদুর রহিমের পুত্র জোবাইর সহ অজ্ঞাত ৬/৭জন ছিল।

প্রত্যক্ষদর্শী জানায়, রাত ৮টার দিকে আবদুর রহিম গংয়ের নেতৃত্বে ধারালো অস্ত্র, লোহার রড়, লাঠিছুটা নিয়ে শাহ আলমের বাড়িতে হানা দেয়, তাদের ঘরের দরজা,জানালা বন্ধ থাকায়,ঘরে ঢুকতে না পেরে বাহির থেকে হামলা করে, জানালার কাচ ও জানালা, ব্যাথ রুমের পাইপ লাইন ভেঙ্গে নিয়ে যায়,এসময় স্থানীয় সাবেক এক ইউপি সদস্য নুরুল আবছার এসে তাদেরকে থামিয়ে দেয়।

আহত মোহাম্মদ আলীর ভাই জয়নাল আবেদীন জানান,
তারা আমাদের থেকে কোন জায়গা পাবে না, তারা জোর পূর্বকভাবে আমাদের জমি দখলের চেষ্টা করতেছে,আমরা মানুষ কম হওয়ায় তাঁরা বারবার সংঘবদ্ধভাবে আমাদের উপর হামলা করে। আমরা প্রশাসেন সহযোগীতা কামনা করছি।

অভিযুক্ত মোক্তার আহমদের পুত্র হুমায়ন মুর্শেদ জানান,তারা বিভিন্ন ভাবে আমাদের হুমকি দেওয়ায় তাদেরকে না পেয়ে ঘরে হামলা করেছি।

এই বিষয়ে স্থানীয় সাবেক ইউপি সদস্য নুরুল আবছার জানান,আমি রাতে চিল্লাচিল্লি শুনে ওদের বাড়ির সামনে গিয়ে দেখি শাহ আলমের দরজা বন্ধছিল, প্রতিপক্ষ তাদের ঘরে পাথর মারতেছে, আমি তাদের গিয়ে থামিয়ে দেয়।

এই বিষয়ে টইটং ইউনিয় পরিষদের প্যানেল চেয়ারম্যান
সাহাব উদ্দীনের কাছে জানতে চাইলে তিনি বলেন, তিনি ঘটনা স্থলে আছেন, পরে বিস্তারিত জানাবেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!