1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পেকুয়ায় ডাম্পার-সিএনজি মুখোমুখি সংঘর্ষে হতাহত-৬,গাড়ি জব্দ উখিয়ার হুমায়ুন ৯৯৫০ পিস ইয়াবাসহ র‍্যাবের জালে কুতুবদিয়ায় ‘শহীদ জিয়া ছাত্র পরিষদ’ এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত ঝাপুয়া স্টার জোন ক্লাবের কার্যকরী কমিটি অনুমোদন উখিয়ার বালুখালীতে শারদীয়া দূর্গোৎসব উদযাপিত উখিয়ার বালুখালীতে শারদীয়া দূর্গোৎসব উদযাপিত উখিয়ায় জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষ্যে বিশ্ব হাত ধোয়া দিবস পালন পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর সকাশে ইঞ্জি.হেলাল উদ্দিন মেম্বার কুতুবদিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে পূজা মন্ডপ তৈরির অভিযোগ পেকুয়ায় কৃষকলীগ আহবায়কে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

উখিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ আহম্মদ সঞ্জুর মোরশেদ মাদকের বিরুদ্ধে যা বলেছেন

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৭ জন সংবাদটি পড়েছেন

 

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার

কক্সবাজারের উখিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আহম্মদ সনজুর মোরশেদ বলেছেন,আসুন সবাই মিলে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘােষণা করে,আগামী প্রজন্মের জন্য সুন্দর বাসযােগ্য সমাজ দেশ গড়ি।যেখানে থাকবেনা মাদক নামক ক্যান্সারের জীবাণু। মাদক সমাজের জন্য ক্যান্সারের মতাে ভাইরাস।আসুন আমরা সকলে মিলে এই ভাইরাস থেকে আমাদের আগামী প্রজন্মকে নিরাপদ রাখার চেষ্টা করি।

আমাদের একটু সচেতনতাই পারে সমাজ থেকে মাদক নামক ক্যান্সার শব্দটি সরিয়ে দিতে। সে জন্য অবশ্যই আমাদেরকে অঙ্গীকারবদ্ধ হতে হবে৷ মাদক নামক ক্যান্সারের জীবাণু যদি আমরা সমাজ থেকে ব্যক্তিগতভাবে, পারিবারিক বা সামাজিক ভাবে নির্মুল করতে না পারি তাহলে আমরা জনপ্রতিনিধির সহযােগিতা নিতে পারি।এমনকি প্রশাসনকে ও আমরা মাদক নির্মূলের ক্ষেত্রে সহযােগিতা করতে পারি।সমাজের যেসব যুবকরা আমাদের আগামী দিনের স্বপ্ন দ্রষ্টা, তারাই না বুঝে না জেনে মাদক নামক মৃত্যুকে আলিঙ্গন করেছে।তাঁরা নিজেরাই নিজেদের সুন্দর ভবিষ্যৎ কে ধ্বংস করে দিচ্ছে।আমাদের যুব সমাজকে যদি আমরা মাদকের করাল গ্রাস থেকে রক্ষা করতে না পারি? তাহলে পারিবারিকভাবে আমরা ক্ষতিগ্রস্ত হবাে, সামাজিক ভাবে ক্ষতিগ্রস্ত হবাে। ক্ষতিগ্রস্ত হবে আমাদের রাষ্ট্র। তাই মাদকের ডিলার, ব্যবসায়ী, মাদকসেবী তাদের সাথে কোন কম্প্রোমাইজ নয়, বরং তাদের ব্যাপারে প্রশাসনকে সর্বাত্মক সহযােগিতা করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব।

তাই আসুন মাদক কে সবাই না বলি, নিজের পরিবার নিজের সমাজকে মাদক মুক্ত রাখি। এটাই হােক,আমাদের সকলের অঙ্গীকার। এটাই হােক আমাদের সকলের দীপ্ত শপথ। মোদ্দ কথা হচ্ছে আমরা ইচ্ছা করলেই সমাজকে বদলে দিতে পারি, বদলে দিতে পারি এই দেশকে, শুধু দরকার আমাদের সৎ ইচ্ছা।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!