1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ঘুমধুম সীমান্তে স্থল মাইন বিস্ফোরণে রোহিঙ্গা তরুণের মৃত্যু কুতুবদিয়া উত্তর ধূরুং আল নুর একতা সংঘের নির্বাচন সম্পন্ন পেকুয়ায় জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতির রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল ইসলামী আন্দোলন বাংলাদেশ উখিয়া উপজেলার উদ্যোগে যৌথ সভা ও জনশক্তি সম্মেলন সম্পন্ন কোভিড-১৯‘র দ্বিতীয় ধাপ মোকাবেলায় পেকুয়ায় সচেতনতা মুলক মতবিনিময় সভা গৃহবধূ আফরোজা হত্যাকারীদের বিচারের দাবিতে বদরখালীতে সর্বস্তরের শিক্ষার্থীদের মানববন্ধন ঘুমধুমে আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন,৫ নং ওয়ার্ডের জয় কর্মকর্তার কাজ নেই,শুধু স্বাক্ষরেই বেতন দিচ্ছে হাটহাজারী পৌরসভা রামুতে ডাম্পার গাড়ি নিয়ে চুরি করে পাহাড় কাটতে গিয়ে পাহাড় ধসে জাম্পারের চাপায় ০২ জনের মৃতু।

মহেশখালীতে স্পিড বোটে ২০০ লাইফ জ্যাকেট বিতরণ করলেন মহেশখালী উপজেলা প্রশাসন

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৪ জন সংবাদটি পড়েছেন

 

রকিয়ত উল্লাহ, মহেশখালী

মহেশখালীতে কয়েকদিন আগে ২০ টি গাম বোটের জন্য সিগনাল লাইট, টর্চ লাইট বিতরণ করার পর গতকাল সকাল ১১টার দিকে মহেশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে মহেশখালী – কক্সবাজার নৌ পথের যাত্রীদের জন্য ২০০ লাইফ জ্যাকেট বিতরণ করা হয় স্পিড বোট ড্রাইভারদের মাঝে। এছাড়াও জেলা প্রশাসক, কক্সবাজার মহোদয়ের উদ্যোগে এই রূটের যাত্রীদের জন্য আরও ২০০ টি লাইফ জ্যাকেট দেয়া হবে বলে জানা যায়।

যাত্রীদের নিরাপদ যাতায়তের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ হতে সকল ধরণের ব্যবস্থা গ্রহণ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। নিরাপদ ভাবে যাত্রী পারাপারের জন্য পর্যায়ক্রমে সব নৌ যানের জন্য লাইফ জ্যাকেট ও অন্যান্য নিরাপদ সরঞ্জাম কেনার উদ্যোগ গ্রহণ করা হচ্ছে বলে জানা যাচ্ছে।

লাইফ জ্যাকেট বিতরণ কালে মহেশখালী-কুতুবদিয়ার এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক বোট মালিক, শ্রমিক ও যাত্রীদের উদ্দেশ্য বলেন এই রুটের সেবার মানোন্নয়নে মহেশখালী উপজেলার পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছ। এছাড়াও নৌ যান মালিক, শ্রমিকদের বিভিন্ন পরামর্শ দেন। পাশাপাশি, উপজেলা প্রশাসনের জারি করা নয় দফা নির্দেশনা মেনে চলার ব্যাপারে সতর্ক করেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা,মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মাহাফুজুর রহমান, মহেশখালী পৌরসভার মেয়র মকসুদ মিয়া, সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও অন্যান্য রাজনৈতিক নেতা-কর্মী সহ বোট মালিক,শ্রমিকসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!