1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পেকুয়ায় ডাম্পার-সিএনজি মুখোমুখি সংঘর্ষে হতাহত-৬,গাড়ি জব্দ উখিয়ার হুমায়ুন ৯৯৫০ পিস ইয়াবাসহ র‍্যাবের জালে কুতুবদিয়ায় ‘শহীদ জিয়া ছাত্র পরিষদ’ এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত ঝাপুয়া স্টার জোন ক্লাবের কার্যকরী কমিটি অনুমোদন উখিয়ার বালুখালীতে শারদীয়া দূর্গোৎসব উদযাপিত উখিয়ার বালুখালীতে শারদীয়া দূর্গোৎসব উদযাপিত উখিয়ায় জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষ্যে বিশ্ব হাত ধোয়া দিবস পালন পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর সকাশে ইঞ্জি.হেলাল উদ্দিন মেম্বার কুতুবদিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে পূজা মন্ডপ তৈরির অভিযোগ পেকুয়ায় কৃষকলীগ আহবায়কে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মাতারবাড়ীতে পরিচ্ছন্ন রাজনীতিবীদ হিসাবে জনমতে এগিয়ে মাস্টার রহুল আমিন

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৫ জন সংবাদটি পড়েছেন

 

নিজস্ব প্রতিবদক,মহেশখালী

আগামী ইউপি নির্বাচনে কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ীর দিকে নজর সবার।দেশের সর্ব বৃহৎ কয়লাবিদ্যুৎ প্রকল্প স্থাপনের ফলে খুবই গুরুত্বপূর্ণ হয়ে ওঠেছে মাতারবাড়ী ইউপি নির্বাচন। তাই নির্বাচন ঘিরে ডজন খানিক সরকার দলীয় প্রার্থী মাঠেঘাটে সরব হলেও পরিচ্ছন্ন রাজনীতিবীদ হিসাবে তৃণমূল আওয়ামীলীগে এগিয়ে আছেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও মহেশখালীর উপজেলা আওয়ামীলীগের সদস্য মাস্টার রহুল আমিন।

তিনি মাতারবাড়ীর মাইজপাড়া এলাকার হাজ্বী আশরাফুজ্জামান এর পূত্র। তিনি তৃণমূল থেকে শুরু করে হাটি হাটি পা পা করে আজকে সবার আস্থা অর্জন করতে সফল হন। ১৯৯৫ সালে মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ইউনিয়ন আওয়ামীলীগ থেকে শুরু করে উপজেলা আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। এছাড়া ও তিনি একজন পেশায় শিক্ষক ও।

আগামী ইউপি নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে আমেজ দেখা দিয়েছে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের। কে হচ্ছেন নৌকার মাঝি। তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষন।

এদিকে প্রকল্প ঘিরে সরকারদলীয় অনেক নেতা বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়লে ও মাস্টার রুহুল আমিন ছিলেন তৃণমূল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের আগলে ধরেছেন। এছাড়াও তিনি প্রধানমন্ত্রীর মেঘা প্রকল্প কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রে একজন প্রথম সারির জমি দাতা হিসাবে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে এলাকার ক্ষতিগস্ত মানুষের পক্ষে কথা বলেছেন। তার বিশাল রাজনৈতিক ক্যারিয়ার থাকলেও দলের নাম ভেঙ্গে প্রকল্পের কোন অপকর্মে জড়িত হননি।
তাই বিভিন্ন সস্থা ও জনমতের জরিপে পরিচ্ছন্ন ও কর্মীবান্ধাব নেতা হিসাবে এগিয়ে আছেন মাস্টার রহুল আমিন।
তাই একজন পরিচ্ছন্ন এবং ত্যাগী কর্মী হিসাবে আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত করে এই জনপদের উন্নয়ন তরান্বিত করতে ও যুব জাগরণ সৃষ্টির মাধ্যমে যোগ্য ব্যক্তিকেই বেশি প্রাধান্য দিয়ে সুন্দর আগামী মাতারবাড়ী বিনির্মানে মাষ্টার রুহুল আমিনই হতে পারে একমাত্র অন্তরায়।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!