1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবলে বিভাগীয় চ্যাম্পিয়ন শেরপুর কুতুবদিয়ায় ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা কমিটির সভা ১০ হাজার ইয়াবা ও মোটর সাইকেলসহ উখিয়ার দু’যুবক র‌্যাবের হাতে আটক শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১

স্থানীয় হতদরিদ্রদের জীবনমান উন্নয়ন ও ক্ষতিগ্রস্তদের জন্য কাজ করে যাচ্ছে ইউনাইটেড পারপাস

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৭ জন সংবাদটি পড়েছেন

 

শ.ম.গফুর,উখিয়া(কক্সবসজার)

কক্সবাজারের উখিয়ায় ‘ইউনাইটেড পারপাস এর’ উদ্যোগে গণমাধ্যম ও স্থানীয় সরকার প্রতিনিধিদের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উখিয়া প্রেসক্লাব কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন ইউনাইটেড পারপাসের প্রজেক্ট ম্যানেজার, সুনীল জীবন চাকমা এবং আইওএম (IOM) এর ন্যাশনাল ফিল্ড কোঅরডিনেটর, সাহাজাদ মাজিদ।

ইউনাইটেড পারপাস ১৯৯৩ সাল থেকে কক্সবাজার জেলায় কাজ করে আসছে এরই ধারাবাহিকতায় USAID এর অর্থায়নে আন্তর্জাতিক অভিবাসন সংস্থা আইওএম (IOM) এর সহযোগীতায় “Improving Community Resilience Through Cooperation Livelihood Actions (ICRA)” প্রকল্প এর আওতায় উখিয়া উপজেলার তিনটি ইউনিয়ন, রাজাপালং, জালিয়াপালং ও পালংখালী এবং টেকনাফ উপজেলার তিনটি ইউনিয়ন, হ্নীলা, হোয়াইক্যং এবং বাহারছড়াতে মোট ৭০০ হতদরিদ্র পরিবারের জীবন জীবিকার মান উন্নয়নের জন্য কাজ করছে।

ইউনাইটেড পারপাস উপকারভোগী হতদরিদ্র পরিবারের মাঝে বিভিন্ন বিষয়ে দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ প্রদানের পাশাপাশি সরঞ্জাম, কৌশল ও মূলধন হিসেবে আর্থিক সহযোগিতা প্রদান করছে। এছাড়া বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ ও সামাজিক সম্প্রীতি বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!