1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তৃণমূল নেতাকর্মীদের দাবী- এ কে ভুট্টো সিকদার হোক নৌকার প্রার্থী প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশিত সংবাদের প্রতিবাদ কালারমারছড়ার নোনাছড়িতে ৭ম শ্রেণীর ছাত্রী অপহরণের অভিযোগ ইসলামী আন্দোলন বাংলাদেশ হলদিয়াপালং ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন উখিয়ায় নতুন ইউএনও নিজাম উদ্দিন আহমেদ উখিয়ার মানুষ সহযোগিতা পরায়ণ বলেছেন সদ্য বিদায়ী ইউএনও নিকারুজ্জামান চৌধুরী উখিয়ায় র‍্যাবের অভিযানে ১৯৬০০ পিস ইয়াবাসহ আটক দুই রোহিঙ্গা রোহিঙ্গা সংকট এবং করোনা মোকাবিলায় ইউএনও নিকারুজ্জামান ছিলেন খাঁটি দেশপ্রেমিক-এমপি শাহীন রাজাপালং ইউপির ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে একই পরিবারের মাতা-ছেলে-জামাতার মনোনয়ন

আমার বিরুদ্ধে এসব ষড়যন্ত্র, মানহানিকর ও অপপ্রচারে লিপ্ত আ’লীগ নামধারী আনিস

  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ২০ জন সংবাদটি পড়েছেন

প্রেস বিজ্ঞপ্তিঃ
এসব আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। আমার মানহানি করতে ও অপপ্রচারে লিপ্ত আ’লীগ নামধারী আনিসুর রহমান বাবুল। অপপ্রচারের বিরুদ্ধে পরিত্রান পেতে বুধবার (২৬ আগষ্ট) বিকেল ৩টার দিকে পেকুয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন চ্যানেল কর্ণফুলি কক্সবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক মো.ইকবাল হাসান।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে তিনি বলেন, সম্প্রতি আনিসুর রহমান বাবুল সংবাদ সম্মেলন করে বিভিন্ন অনলাইন পোর্টাল ও সংবাদ মাধ্যমে আমার বিরুদ্ধে মিথ্যাচার ও জঘন্য অপপ্রচার করে। সংবাদ সম্মেলনে আমার বিরুদ্ধে নানা অসত্য ও বানোয়াট বক্তব্য তুলে ধরেছেন। যা পাগলের প্রলাপ ছাড়া কিছু নয়। কক্সবাজারের পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের বামুলা পাড়া এলাকার মৃত মাষ্টার খায়রুজ্জামান এর পুত্র আনিসুর রহমান বাবুল একজন দুস্কৃতিকারী লোক। তার বিরুদ্ধে হাজারো অভিযোগ।

আমি অনলাইন টিভি চ্যানেল কর্ণফুলীর জি.এম পরিচয়ধারী নিয়ে বাবুলের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে মানহানী করেছি বলেছে তিনি যে দাবী তুলেছেন সেটা সম্পুর্ণ মিথ্যা। আমি জিএম নই। চ্যালেন কর্ণফুলীর আমি নিয়োগ প্রাপ্ত কক্সবাজার জেলা প্রতিনিধি। উপজেলা পর্যায়ে আমার কোন কাজ নাই। তাই আনিছুর রহমান বাবুল সাহেব আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে যে বক্তব্য দিয়েছেন সম্পুর্নরুপে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

বাবুল ছাগল চুরিসহ নারী ও শিশু নির্যাতন মামলা সহ তিন বছরের কারাভোগের কথাও উল্লেখ করেছেন সংবাদ সম্মেলনে। একজন মুক্তিযুদ্ধার সন্তান কিভাবে এত মিথ্যাচার করতে পারে এটা আমার বোধগম্য নয়। সম্পুর্ন মিথ্যা বানোয়াট বক্তব্য দিয়ে বিভিন্ন অপপ্রচার চালিয়ে মানহানি, পারিবারিক ও সামাজিকভাবে হেনাস্থা করেছে আমাকে। জায়গা জমি নিয়ে শফিউল আলম এবং আনিসুর রহমান উভয়ের মধ্যে পারিবারিক দ্বন্দ্বের মতবিরোধ থাকতে পারে। সেখানে আমার তো কোন হাত ছিলো না। অন্যজনে নিউজ করলে এর দায়ভার আমার উপর বর্তাবে কেন?।বাবুলের বিরুদ্ধে যে নিউজ হয়েছে সেখানে প্রতিবেদকের নাম আছে। কিন্তু সে অন্ধের ভুমিকায় রয়েছে।

তার কথা মিথ্যায় ভরপুর। সফিউল আলম নায়েকের পরিবার থেকে ১০ হাজার টাকা নেওয়ার কথা বলেছেন বাবুল। কিন্তু তাহার কোন প্রমাণ নাই। আনিছুর রহমান বাবুলের পরিবারের কাছ থেকে দশহাজার টাকা চাঁদা দাবির কথাও উল্লেখ করেন মিথ্যাবাদী আনিস। অথচ তারও কোন প্রমান নেই । বর্তমান পরিস্থিতিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা হিসেবে বাবুল নিজেকে নিয়ে অনেক কথা বলেছেন। কিন্তু রাজাখালী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কর্মীদের সঙ্গে কথা বললে বুঝা যাবে যে আনিছুর রহমান বাবুল প্রকৃত অর্থে একজন হোযুুকী নেতা। তার চলাফেরা কি রকম।

গত ১৪আগষ্ট বাংলাদেশ আওয়ামীলীগ রাজাখালী ইউনিয়ন শাখার উদ্যোগে ১৫ই আগষ্ট শোক দিবস উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছিল। সেই মুহূর্তে সবুজ বাজার কাঁচাবাজারে বাবুলের সাথে দেখা হয়েছিল আমার। তাকে জিজ্ঞেস করলাম আলোচনা সভায় যাননি? বাবুল ক্ষিপ্ত হয়ে উত্তর দিলেন আমি এখন আওয়ামীলীগ করিনা আর যারা করেন তাদের মা বাপ নিয়ে খারাপ আচরণ করেন। আমরা সাংবাদিক। অনিয়ম,দুর্নীতি সমাজের অসংগতিগুলো আমরা দেশবাসীর কাছে তুলে ধরি।

আমার প্রশ্ন সত্য ঘটনা তুলে ধরলে আমাদের কি অপরাধ। আমি দীর্ঘ পনের বছর ধরে কক্সবাজার শহরে থাকি। বাবুলের আপন চাচাতো ভাইয়ের বউ বাবুল ও শফিউল আলমের সৃষ্ট ঘটনার ভিডিও সাক্ষাৎকার সরাসরি প্রচার করা হয় আমাদের চ্যানেল কর্ণফুলী পেকুয়া উপজেলা প্রতিনিধি মোঃ সাদ্দাম হোসাইনের মাধ্যমে। এখানে আমাদের ব্যাক্তিগত কোন মতামত নেই। এখানে আমার কোন সংশ্লিষ্টতা নেই। আমার প্রশ্ন অথচ আনিছুর রহমান বাবুল আমার নাম না থাকা সত্বেও কেন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বক্তব্য রাখেন আমার নামে।

তাই আমি আনিছুর রহমান বাবুলের সামাজিক যোগাযোগ গনমাধ্যমে পেকুয়া নিউজ ডটকম অনলাইন পত্রিকার পাতায় আমার বিরুদ্ধে চক্রান্ত মুলক মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবং এ বিষয়ে দেশবাসী ও প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হতে অনুরোধ জানাচ্ছি।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!