1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৪:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উখিয়া উপজেলার নতুন ইউএনও নিজাম উদ্দিন আহমেদ যোগদান করেছে আজ মহেশখালীর ঝাপুয়া স্মরণকালের বৃহত্তম জানাজা গিয়াস উদ্দিন চৌধুরী (ভুট্টোর), চিরনিদ্রায় শায়িত মহেশখালীর ঝাপুয়া স্মরণকালের বৃহত্তম জানাজা গিয়াস উদ্দিন চৌধুরী (ভুট্টোর), চিরনিদ্রায় শায়িত প্রিয় কুতুপালং বাসির প্রতি মেম্বার প্রার্থী হেলাল উদ্দিনের কৃতজ্ঞতা শিকার এবং আরজি উখিয়ায় সাংবাদিকদের সাথে ডিআইজির মতবিনিময় মাদকের বিরুদ্ধে জিরো ঘোষণা, শুরু হবে অভিযান স্থানীয় হতদরিদ্রদের জীবনমান উন্নয়ন ও ক্ষতিগ্রস্তদের জন্য কাজ করে যাচ্ছে ইউনাইটেড পারপাস উখিয়া আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন কুতুপালংয়ে স্বশস্ত্র রোহিঙ্গাদের চাঁদা দাবী, স্থানীয় বাড়ি,৭ সিএনজি ভাংচুর-লুটপাট,৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি ধর্ষকদের বিচারের দাবিতে নবঘোষিত হাটহাজারী উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ উখিয়া উপজেলা মহিলা আ’লীগের আয়োজনে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

পেকুয়ায় অস্ত্র ঠেকিয়ে ডাকাতি ৪মাস ধরে ঘরছাড়া স্বামী সন্তান, অভিযোগ বৃদ্ধার

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১৯ জন সংবাদটি পড়েছেন

পেকুয়া সংবাদদাতাঃ 

সিখকেটে ঘরে ঢুকে নগদ টাকা স্বর্ণালংকার গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায়। দুজনে অস্ত্র ধরে ৬০ বছরের বৃদ্ধা লাইলা বেগমের ওপর।
লায়লা বেগম পেকুয়া সদর ইউনিয়নের দক্ষিণ সিরাদিয়া এলাকার মাস্টার আবুল কাশেমের স্ত্রী।

১৫ আগষ্ট রাত ১১টার দিকে দক্ষিণ সিরাদিয়া এলাকার মাস্টার আবুল কাশেমের ঘরে এই ডাকাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় লাইলা বেগমের পুত্র মোহাম্মদ কায়সার উদ্দিন বাদী হয়ে পেকুয়া থানায় একটি এজাহার দায়ের করেন।

মামলার এজাহার মতে স্থানীয় দুলা মিয়ার পুত্র জিয়াবুল করিম,আইয়ুব খান, শামশুল আলমের পুত্র ফরিদুল আলম,রুস্তম আলীর পুত্র মকছুদ মিয়া সহ তাদের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী ঘরের দেওয়ালের নিচে গর্ত করে লাইলা বেগমের ঘরে ঢুকে পড়ে তখন লায়লা বেগমকে বন্দুক ধরে আলমিরার সাবি নিয়ে আলমিরা থেকে তিন লক্ষ টাকা ৪ভরি স্বর্ণালঙ্কার আলমিরায় থাকা গুরুত্বপূর্ণ কাগজপত্র জমির খতিয়ান ও দলিল লুট করে নিয়ে যায়, লাইলা বেগম কে মারধর করে।
উল্লেখ্য গত (8 জুন) স্থানীয় জিন্নাত আলীর পুত্র জয়নাল আবেদীন, ও রুস্তম আলী গংদের সাথে ঝগড়া হয়, মাস্টার আবুল কাশেমের পুত্র কায়সার উদ্দিন বাদী হয়ে পেকুয়া থানায় একটি এজহার দায়ের করে।
তখন থেকে ঘরছাড়া মাস্টার আবুল কাশেম,তার পুত্র কাইসার উদ্দিন, সাজ্জাদ হোসাইন, ইমরান হোসাইন, তাদের গ্রুপ থেকে এক কিলোমিটার পশ্চিমে একটি ছোট ঘর নির্মাণ করে তারা ওখানে বসবাস করতেছে।

মামলার বাদী কায়সার উদ্দিন জানান,
বিগত চার মাস আগে আমাদের প্রতিবেশীর সাথে ঝগড়া হয় তারা আমাদেরকে মারধর করে এবং দ্যা কিরিস দিয়ে
আমাদের উপর হামলা করে আমরা তাদের বিরুদ্ধে মামলা করলে তারা আমাদেরকে এলাকা ছাড়া করে, আমাদেরকে বারবার মৃত্যুর হুমকি দিয়ে আসতেছে, আমরা যদি বাড়িতে যায় আমাদেরকে প্রাণে মেরে পেলবে বলে হুশিয়ারী দিচ্ছে, যা কারণে আমার প্রাণের ভয়ে বাড়ি যেতে পাতেছি না, বিগত ৪ মাস থেকে আমার মা একলা বসবাস করতেছে। আমরা আমাদের ঘরে ফিরতে চাই, আমাদের জীবনের নিরাপত্তা চাই।

কাইছার উদ্দীনের মা লাইলা বেগম জানায়, চার মাস আগে আমার প্রতিবেশীরা আমাদের উপর হামলা করে, আমার স্বামী ও আমার সন্তানদেরকে হামলা করে গুরুতর আহত করে। এবং তাদেরকে ঘর বন্দী অবস্তা করে পুলিশ এসে তাদেরকে হাসপাতালে নিয়ে যায়, তারপর থেকে আমার স্বামী ও ছেলেরা ঘর ছাড়া তারা যদি এখানে আসে তাদেরকে মেরে পেলবে। আমি ছোট দুইটা নাতি নিয়ে ঘরে একলা বসবাস করতেছি, তারপরেও তারা আমাদেরকে বিভিন্নভাবে শারীরিক মানসিক নির্যাতন করতেছে। আমার ঘরে কাচ ভাঙ্গা টয়লেট থেকে ময়লা নিক্ষেপ করে আমার এবং গত ২৫ ই আগষ্ট রাতে আমার বাড়িতে ডুকে আমাকে অস্ত্র টেকিয়ে টাকা ও স্বর্ণ লোট করে নিয়ে যায়। আমার তাদের নির্যাতন থেকে রেহায় চাই এই বেপারে প্রশাসেন আন্তরিক সহযোগীতা চাই।

এই বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) কামরুল আজম বলেন, এই বিষয়ে আমি পুরাপুরি অবগত নয় অভিযোগ দিলে তদন্ত করে আইনি ব্যবস্তা নেওয়া হবে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!