1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবলে বিভাগীয় চ্যাম্পিয়ন শেরপুর কুতুবদিয়ায় ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা কমিটির সভা ১০ হাজার ইয়াবা ও মোটর সাইকেলসহ উখিয়ার দু’যুবক র‌্যাবের হাতে আটক শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১

করোনায় চট্টগ্রামে নতুন আক্রান্ত ১২৮ জন

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১০৭ জন সংবাদটি পড়েছেন

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২৮ জনের। এইদিন ৬৭ জন সুস্থ হয়েছেন, মৃত্যুবরণ করেন একজন।

সোমবার (১৮ আগস্ট) রাতে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, চট্টগ্রামের ৫টি ল্যাব এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে মোট ৮২২টি নমুনা পরীক্ষা করা হয়।

এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৫০টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ২৮০টি, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৭৮টি এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৪৬টি নমুনা পরীক্ষা করা হয়।

এতে চবিতে ২৪ জন, বিআইটিআইডিতে ৪৬ জন, চমেক ল্যাবে আরো ২৮ জন এবং সিভাসু ল্যাবে ১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

এইদিন ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৫৬টি নমুনা পরীক্ষা করে ২৯ জন শনাক্ত হলেও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে করোনার নমুনা পরীক্ষা হয়নি।

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১২টি নমুনা পরীক্ষা করা হলে কারও শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মিলেনি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ১২৮ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫ হাজার ৯৬৫ জন। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ৮২২টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১০৩ জন এবং উপজেলায় ২৫ জন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!