1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৮ অপরাহ্ন

পেকুয়ায় মুক্তিযোদ্ধা রমিজ চেয়ারম্যানকে প্রেসার মেশিন দিলেন ইউএনও

  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৯ জন সংবাদটি পড়েছেন

নাজিম উদ্দিন,পেকুয়া:

পেকুয়ায় বীর মুক্তিযোদ্ধা ও টইটং ইউপির সাবেক চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবিদ রমিজ উদ্দিন আহমদকে দেয়া হয়েছে রক্তচাপ পরিমাপক যন্ত্র (ব্লাড প্রেশার মেশিন)।

জাতীয় শোক দিবস উপলক্ষে ইতিহাসের রাখাল রাজা বাঙ্গালী জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। জাতির শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধারা লাল সবুজের পতাকার এ দেশটিকে শত্রুদের কাছ থেকে ছিনিয়ে এনেছে। জাতির শ্রেষ্ট নেতার স্মরণে ওই দিন অনুষ্টিত শোক দিবসের অনুষ্টান থেকে জাতির শ্রেষ্ট সন্তানদের প্রেসার মেশিনসহ স্যানিটাইজার সামগ্রী বিলি করা হয়েছে।

পেকুয়ার ইউএনও সাঈকা শাহাদাত তার প্রদত্ত সামগ্রী সমূহ মুক্তিযোদ্ধাদের মাঝে বিলি করেছেন।

শনিবার (১৫আগষ্ট) দুপুরে পেকুয়ার ইউএনও এর কার্যালয় থেকে এ সব বিলি করা হয়। ওই দিন রমিজ উদ্দিন আহমদসহ পেকুয়ার সকল মুক্তিযোদ্ধারা এ সব সামগ্রী গ্রহন করেছেন।

এ বিষয়ে জানতে টইটং ইউপির সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন আহমদকে প্রশ্ন করা হয়। তিনি জানান, আমি আত্মহারা হয়েছি। নির্বাহী কর্মকর্তাকে আমরা অত্যন্ত ভক্তি করি। কেননা তিনিও একজন মুক্তিযোদ্ধার কন্যা। বাবা অকুতোভয় সংগ্রামী ছিলেন। জাতি সত্তার জন্য ইউএনও বাবা যেমন সংগ্রাম করেছেন ঠিক আমরাই তেমন করেছি। মুক্তিযোদ্ধার মেয়ে বলে আজকে পিতার সহযোদ্ধাদেরকে মূল্যায়ন করছে। ধন্যবাদ জানাই আমরা তাকে। এ ছাড়া বঙ্গবন্ধু ছিলেন আমাদের প্রেরণা।

এ মানুষটি বাঙ্গালী জাতি নয় শুধু পৃথিবীর সকল নিপীড়িত মানুষের বলিষ্ট কন্ঠস্বর। আমরা তাকে আজকের এ দিনে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি। মহান আল্লাহ যেন তিনিসহ শাহাদাত বরণকারী সকলকে জান্নাত দান করেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!