1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মহেশখালীতে বিরল বাঁশির বাঁশের সন্ধান: চাষের ব্যাপক সম্ভবনা মহেশখালীতে বিরল বাঁশির বাঁশের সন্ধান: চাষের ব্যাপক সম্ভবনা কুতুবদিয়া মহিলা কলেজ’র শহীদ মিনার নির্মাণ কাজ শুরু পেকুয়ায় ১শ ৫০ পরিবারে বনবিভাগের চারা বিলি কুতুপালংয়ে ক্যাম্প ইনচার্জের আস্কারায় রোহিঙ্গাদের দখল পাঁয়তারা কুতুবদিয়া ওসি’র মহিলা কলেজ পরিদর্শন মাতারবাড়ীর ইউপি চেয়ারম্যানের আন্তরিকতায় অবশেষে ভাঙ্গা সড়কটি সংস্কারের উদ্যোগ উখিয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি প্রত্যাহারঃপূর্বের কমিটি বহাল মাহদী সভাপতি সুজন সম্পাদক, ধূরুং ইউনাইটেড় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত উখিয়ায় বিজিবির ডগ চার্লির তল্লাশীতে ৪১ হাজার ইয়াবা উদ্ধার আটক-১

কুতুবদিয়ায় সমাজসেবার ভাতাভোগীদের তথ্য হালনাগাদ কার্যক্রম চলছে

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৩৪ জন সংবাদটি পড়েছেন

নজরুল ইসলাম,কুতুবদিয়া:

কুতুবদিয়া উপজেলার সমাজসেবা দপ্তর থেকে বিভিন্ন ক্যাটাগরিতে ভাতা ভোগ করা ৭৮৭৬ জন সুবিধাভোগীর তথ্য হালনাগাদ কার্যক্রম চলছে। উপজেলায় ৪৩৯৯ জন ব্যক্তি বয়স্কভাতা,১৭৫৭ জন নারী বিধবা ভাতা ও ১৭২০ জন প্রতিবন্ধী ভাতা ভোগ করছেন।

সুবিধাভোগীরা এতদিন তাদের ভাতাসমূহ ম্যানুয়ালী উত্তোলণ করলেও বর্তমানে তথ্য হালনাগাদের মাধ্যমে তা অনলাইন ডাটাবেজে চলে যাবে এবং G2P এর মাধ্যমে ভাতা পাবে বলে নিশ্চিত করেছেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো:আমজাদ হোছাইন।

তিনি জানান,সমাজসেবা দপ্তর থেকে সুবিধাভোগকারীদের তথ্য হালনাগাদ কার্যক্রম চলমান রয়েছে। ১৫ আগস্ট পর্যন্ত সময়সীমা থাকলেও ইন্টারনেট সমস্যার কারণে তা আগামী ২০ আগস্ট পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

উক্ত সময়ের মধ্যে উপজেলার স্ব স্ব ইউনিয়নের সুবিধাভোগীদের ইউনিয়ন পরিষদ তথ্য সচিবের
নিকট স্ব-শরীরে হাজির হয়ে সঠিক তথ্য উপস্থান করে অনলাইন ডাটাবেজে তথ্য হালনাগাদ করতে হবে।

তিনি আরও বলেন, মৃত ও কম বয়সী ব্যক্তিরা সুবিধাভোগীর তালিকা থেকে বাদ যাবে এবং তথ্য গোপন করে কেউ ভাতা ভোগ করলে (বিশেষ করে বিধবা ভাতাভোগী) তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!