1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:৫৫ অপরাহ্ন

পেকুয়ায় বাড়ি ভাংচুর, টাকা লুট

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২১ জন সংবাদটি পড়েছেন

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় একটি বাড়িতে ভাংচুরসহ ব্যাপক তান্ডব চালানো হয়েছে। এ সময় বাড়ির আলমিরায় রক্ষিত নগদ ৪লক্ষ টাকা লুট করা হয়েছে বলে ভূক্তভোগী সুত্রে দাবী করা হয়েছে। ঘটনার জের ধরে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

১২ আগষ্ট (বুধবার) বিকাল ৩ টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের সোনাইছড়ি হাজির বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়ির মালিকের নাম শ্রাবণ তালুকদার মানিক।

স্থানীয় সুত্র জানায়, ওই দিন সকালে শ্রাবণ তালুকদার মানিক তার মা শাকেরা সোলতানাকে নিয়ে কক্সবাজার শহরে যান। মানিকের মা বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। সকালে এ্যাম্বুলেন্স নিয়ে শ্রাবণ তালুকদার মানিক মাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করান।

প্রত্যক্ষদর্শী ছমিউল্লাহর স্ত্রী মনোয়ারা বেগম জানান, মানিক তার মাকে কক্সবাজার ছিল। ওই সুবাধে ৭/৮ জনের দুবৃর্ত্তরা বিকেলে তার বাড়িতে হানা দেয়। এ সময় তারা মানিকের বাড়ির টিনের বেড়া কেটে মূল ফটকে ঢুকে পড়ে। মূলত তারাই নগদ টাকা, মালামাল জমির কাগজপত্র নিয়ে সটকে পড়ে। মানিক ও তার ফুফীদের মধ্যে পূর্ব থেকে বিরোধ চলছিল। ফুফাতো ভাই নাজিম উদ্দিন, রিদুয়ান, মানু, সাগরসহ ভাড়াটে ৭/৮ জনের দুবৃর্ত্তরা শত্রুতার জের ধরে এ সব করেছে।

শ্রাবণ তালুকদার মানিক জানান, আমি মাকে নিয়ে কক্সবাজারে ছিলাম। তারা স্থানীয় কিছু ইন্দন দাতার প্রশ্রয়ে এ তান্ডব চালায়। প্রথমে জমির ফসল নষ্ট করেছিল। এরপর বাড়িতে গিয়ে এ সব করেছে। ৪ লক্ষ টাকা তারা লুট করে নিয়ে যায়। টেলিভিশন ভাংচুর চালায়, জায়গা জমির কাগজপত্র নিয়ে গেছে। আমি প্রশাসনকে বিষয়টি অবহিত করেছি।

পেকুয়া থানার ওসি কামরুল আজম জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!