1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে নিষিদ্ধ ঘোষিত আল মারকাজুল ইসলামীর ১৮ বস্তি উচ্ছেদ মহেশখালী মাতারবাড়ী শহীদ জিয়া ছাত্র পরিষদ কমিঠির অনুমোদন উখিয়া উপজেলার নতুন ইউএনও নিজাম উদ্দিন আহমেদ যোগদান করেছে আজ মহেশখালীর ঝাপুয়া স্মরণকালের বৃহত্তম জানাজা গিয়াস উদ্দিন চৌধুরী (ভুট্টোর), চিরনিদ্রায় শায়িত মহেশখালীর ঝাপুয়া স্মরণকালের বৃহত্তম জানাজা গিয়াস উদ্দিন চৌধুরী (ভুট্টোর), চিরনিদ্রায় শায়িত প্রিয় কুতুপালং বাসির প্রতি মেম্বার প্রার্থী হেলাল উদ্দিনের কৃতজ্ঞতা শিকার এবং আরজি উখিয়ায় সাংবাদিকদের সাথে ডিআইজির মতবিনিময় মাদকের বিরুদ্ধে জিরো ঘোষণা, শুরু হবে অভিযান স্থানীয় হতদরিদ্রদের জীবনমান উন্নয়ন ও ক্ষতিগ্রস্তদের জন্য কাজ করে যাচ্ছে ইউনাইটেড পারপাস উখিয়া আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন কুতুপালংয়ে স্বশস্ত্র রোহিঙ্গাদের চাঁদা দাবী, স্থানীয় বাড়ি,৭ সিএনজি ভাংচুর-লুটপাট,৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি

নিখোঁজ হওয়ার ৪ দিনে ও খোজ মিলেনি হোয়ানকে নিখোঁজ মা-ছেলের

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২৬ জন সংবাদটি পড়েছেন

রকিয়ত উল্লাহ, মহেশখালী:

মহেশখালীর হোয়ানকে নিখোঁজ হওয়ার চার দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ মা-ছেলের। এই নিয়ে ভিকটিম পরিবারের মনে আতংকের সৃষ্টি হয়েছে আদৌও কি বেঁচে আছে নাকি খুন করে গুম করা হয়েছে? তা নিয়ে চিন্তার শেষ নেই ভূক্তভোগী পরিবারের।

জানা যায় গত ৯ আগস্ট আনুমান বিকাল সাড়ে ৫টায় সময় চিকিৎসার উদ্দ্যেশ্য হোয়ানক ইউনিয়নের ছন খোলা পাড়া গ্রামের মোঃ রশিদ এর স্ত্রী আকলিমা(৩০) ও তার ছেলে আনোয়ার তানভির লাবিব(১০) কালারমারছড়া বাজারে যাওয়ার পথে নিখোঁজ হয়।

তবে নিখোঁজ হওয়ার আগে আকলিমার ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৮৯৪৭৯৪৮৩৫ থেকে তানিয়া নামের পারিবারিক সদস্যকে ০১৮৯২৭৮৪১০০ নাম্বরে সন্ধ্যা ০৬টা ০২মিনিটে একটি ম্যাসেজ পাঠায়। এটিতে লিখা ছিল, তানিয়া আমাকে বিট এ নিয়ে যাচ্ছে হোয়ানকের দিকে।

এর পরে হোয়ানকের বিট ক্যাম্পে যোগাযোগ করা হলে সেখানে নেই বলে জানান হোয়ানক পুলিশ ফাঁড়ি। তারপরে বিভিন্ন পুলিশ ক্যাম্প ও আত্মীয় স্বজনের কাছে খোঁজ নিয়ে কোথাও সন্ধান মেলেনি আকলিমা ও তার ছেলের।

এদিকে বিভিন্ন জায়গায় খোঁজ খবর নেওয়ার পরে সন্ধান না পেয়ে গত ১০ই আগস্ট মহেশখালী থানায় একটি সাধারণ নিখোঁজ ডায়েরি (৪২৮) দায়ের করেন আকলিমার স্বামী মোঃ রশিদ।

স্থানীয়সূত্রে খোঁজ নিতে গিয়ে জানা যায়, মোঃ রশিদ কিছু দিন পূর্বে একটি মাদক মামলায় জেল খেটে আসে।স্থানীয় চৌকিদার শামসুর সাথে তার দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে তাদের মধ্যে কয়েকদফা জগড়া বিবেদ চলছিল। এ নিয়ে নিখোঁজ হওয়ায় সন্দহের তীর চৌকিদার সামসুলের দিকে। অন্যদিকে নাম প্রকাশে অনিশ্চুক একজন স্থানীয় বাসিন্দা জানান মেয়েটি হয়ত নিজ থেকে আত্মগোপন আছে। অন্য কাউকে ফাঁসানোর জন্য ও হতে পারে। তবে বিষয়টা নিয়ে রহস্যের শেষ নেই।

এবিষয়ে আকলিমার স্বামী রশিদ জানান আমাদের পরিবারের সাথে চৌকিদার সামসুল ছাড়া আর কারও সাথে বিরোধ নেই অন্যদিকে আজ ৬ টায়
সময় ০৯৬১১৭৫৬৯৬১ থেকে ফোন করে আমার কাছ থেকে ১৫ হাজার টাকা বিকাশে দাবী করে তাদের মুক্তি দিবে বলে আসস্ত করে। তাই বিষয়টি আইন শৃঙ্খলাবাহিনীর গুরুত্ব সহকারে নিলে আমার স্ত্রী-পূত্রকে সহসায় ফেরত পাব বলে আশা করি।

নিখোঁজের বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এস আই বিপ্লব বড়ুয়া জানান,বিষয়টি আমলে নিয়ে প্রযুক্তির মাধ্যমে সকল দিক খতিয়ে দেখা হচ্ছে। আশা করি অতি শীঘ্রই একটা সুরহা পেয়ে যাব।

এবিষয়ে মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান বিষয়টি আমরা গুরুত্ব সহকারে নিয়ে গোপনে ও প্রকাশ্যে তদন্ত করতেছি।

আকলিমা হোয়ানক হরিয়ার ছড়া গ্রামে বাসিন্দা ও কালারমারছড়ার মঈনুল ইসলাম মাদরাসার সাবেক দপ্তরী সিরাজ উল্লাহ,র মেয়ে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!