1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর ঘুমধুম পুলিশে ত্রিশ লাখ টাকার তিনটি স্বর্ণের বার উদ্ধার,এক রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় পাহাড় কর্তনকালে মাটিসহ ডাম্প ট্রাক মহেশখালীতে জেলা বিএনপি নেতা আতাউল্লাহ বোখারীর নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত উখিয়ায় বনবিভাগের অভিযানে বালু উত্তোলন কালে ড্রেজার মেশিনের সরঞ্জাম উদ্ধার মহেশখালী থেকে ইয়াবা সরবরাহ করতে গিয়ে নোয়াখালীতে এসে আটক হলেন -২ বান্দরবানে মসজিদের ইমাম হত্যার ঘটনায় শফি পুত্র শাইখুল হাদীস আনাস মাদানীর নিন্দা ও প্রতিবাদ

মহেশখালীতে সহকারী রেঞ্জ কর্মকর্তা ইউসুফ হত্যায় রেঞ্জ কর্মকর্তাকে জড়িয়ে মিথ্যা সংবাদের প্রতিবাদ

  • সর্বশেষ আপডেট : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ২১৩ জন সংবাদটি পড়েছেন

 

কক্সবাজার মহেশখালী রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে
বিভিন্ন প্রত্রিকা, অনলাইন পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূমিদূস্যরে হামলায় মহেশখালীর সহকারী রেঞ্জ কর্মকর্তা ইউসুফ উদ্দিন নিহতের ঘটনায় ষড়যন্ত্রের শিকার বলে আমাকে জড়িয়ে ভূল ও তথ্য মিথ্যা সংবাদ প্রচার করেছে তা আমার দৃষ্টিগোচর হয়েছে।

প্রকাশিত সংবাদটি সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমি প্রকাশিত এ কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। প্রকৃত কথা হচ্ছে আমি এখানে যোগদানের পর থেকে বন ও বনভূমি রক্ষা করার জন্য প্রাণপণ চেষ্টা করতেছি। তারই ধারাবাহিকতায় গত ৩০ জুলাই মহেশখালী রেঞ্জের কেরুনতলী বিটে দখলকৃত বনভূমি উদ্ধার করতে গিয়ে ভূমিদূস্যরের হামলায় ফরেস্টার ইউসূফ উদ্দীন সহ তিন জন আহত হয়েছে। আহতদের মধ্যে ইউসুফ উদ্দিনের অবস্থা সংকটময় হওয়ায় প্রথমে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পরে সেখান থেকে তার অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় গত ৬ আগস্ট ভোর ৬ টায় ইউসুফ মারা যায়।

এদিকে এই ঘটনায় একটি মামলা করা হয় এবং পুলিশ কয়েকজন আসামীকে ধরতে ও সক্ষম হয়। বাকী আসামীদের কে ধরতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু কয়েকটি অনলাইন পোর্টালে আমার ইশরায় হামলা হয়েছে বলে চালিয়ে দিচ্ছে। মূলত যে দিন ঘটনা হয়ছে সেদিন সরকারি কাজে আমি চট্টগ্রামে ছিলাম। তারপরও বিষয়টি যেহেতু পুলিশের কাছে আছে তাহলে তারা সুষ্ঠু তদন্তের মাধ্যমে যে বা যারা জড়িত ( প্রত্যক্ষ বা পরোক্ষ) তাদেরকেও আইনের আওতায় আনতে হবে। সেই সাথে জড়িত কোন ভূমি দখলকারীকে ছাড় দেওয়া হবে না বলে জানান। এছাড়াও কিছু কুচক্রি মহল ভূমিদূস্যের পক্ষ নিয়ে মামলাকে স্বার্থ হাসিলের জন্য ভিন্ন খাতে নিয়ে যাওয়ার জন্য ইউসুফের পরিবারকে ভূল তথ্য দিয়ে বিভ্রান্তি পেলতেছে। আমি ইউসুফ হত্যার সাথে যারা জড়িত সেই যাই হোক না কেন তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে কোন কমতি থাকবে না। তা ছাড়া ইউসুফের অকাল মৃত্যুতে আমি গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।

তাই আমি প্রকাশিত এ মিথ্যা সংবাদের প্রতি বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসন ও এলাকাবাসিকে অনুরোধ জানাচ্ছি। পাশাপাশি সাংবাদিক ভাইদের প্রতি আমার অনুরোধ আপনারা আগামীতে যাচাই বাছাই না করে আমাদের বিরুদ্ধে এ ধরনের মিথ্যা সংবাদ প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য বিনীত অনুরোধ করছি।

প্রতিবাদকারী

মো:সুলতানুল আলম চৌধুরী,রেঞ্জ কর্মকর্তা,মহেশখালী রেঞ্জ।

আপনি সংবাদটি শেয়ার করুন

One response to “মহেশখালীতে সহকারী রেঞ্জ কর্মকর্তা ইউসুফ হত্যায় রেঞ্জ কর্মকর্তাকে জড়িয়ে মিথ্যা সংবাদের প্রতিবাদ”

  1. Khanokal says:

    কেন অাপ‌নি নতুন একজন একজন মানুষ‌কে এত বড় দা‌য়িত্ব দি‌লেন?
    অার‌কি কোন লোক ছিলনা?
    অার অাপনার এত ধন সম্পদ কই থে‌কে অাসল একটু বল‌বেন প্লিজ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!