1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ইসলামী যুব আন্দোলনের ফালংখালী ইউনিয়ন কমিটি গঠন সম্পন্ন কুতুবদিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান টেকনাফে ১৪ হাজার ইয়াবাসহ ২ মাদক পাচারকারী আটক পেকুয়ার মগনামায় ৭৪২জন জেলে পেল সরকারি চাল কুতুবদিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ পেকুয়ায় নদী থেকে যুবকের ভাসমান লাশ উদ্ধার উদ্ধার পেকুয়ায় সোনাইছড়িতে প্রতিষ্টিত হচ্ছে বীর মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন আহমদ স্কুল কুতুবদিয়ায় স্থায়ী বেড়িবাঁধ নির্মাণ নিয়ে চেয়ারম্যানগণের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় উখিয়ায় স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক খুরশিদ আলম চুনতি বণ্যপ্রাণী অভয়ারণ্যের দুর্নীতি ও লুটপাটকারী বন কর্মকর্তাদের অপসারণের দাবীতে মানববন্ধন।

লোহাগাড়ায় কল্যাণের জন্য জাগ্রত তারুণ্যের মিলন মেলা

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ২৮ জন সংবাদটি পড়েছেন

 

লোহাগাড়া প্রতিনিধি:

‘শিক্ষার মানকে এগিয়ে নিতে সচেতনতার মাধ্যমে যুগোপযোগী সমৃদ্ধ দেশ গড়ার প্রতিশ্রুতিবদ্ধ’ এ প্রতিপাদ্যকে ধারণ করে চট্টগ্রামের লোহাগাড়ায় প্রতিষ্ঠিত হয় অরাজনৈতিক, অসাম্প্রদায়িক এবং শিক্ষামূলক এক মানবিক সংগঠন। ২০২০সালের জানুয়ারি মাসে মানব সেবার ব্রত নিয়ে যাত্রা শুরু করে একঝাঁক মেধাবী তরুণের সংগঠন কল্যাণের জন্য জাগ্রত তারুণ্যে। বৃহস্পতিবার (৬ই আগস্ট) সকালে আমিরাবাদ এক কনভেনশন হলে “কল্যাণের জন্য জাগ্রত তারুণ্যের” পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ১ম ঈদ পূণর্মিলনী।

অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা এবং সভাপতি ডি এইচ সাবিতের
সভাপতিত্বে সিনিয়র সহ-সভাপতি তানভীর রহমান, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জাকিরুল্লাহ সম্রাট, সাংগঠনিক সম্পাদক রাজিব শীল, প্রচার সম্পাদক এস.এ. ওয়াহিদ সহ মান্যগণ ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

বর্তমানে সংগঠনটি লোহাগাড়া উপজেলার ৯টি ইউনিয়নে সদস্যদের নিয়ে গঠিত হলেও ভবিষ্যতে এই সংগঠনকে জেলা পর্যায়ে শুরু করে দেশের প্রতিটি জেলায় ছড়িয়ে আন্তর্জাতিক পর্যায়ে অবদান রাখার পরিকল্পনা রয়েছে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ। উক্ত প্রচেষ্টাকে এগিয়ে নিতে সমাজ ও দেশের প্রতিটি শিক্ষিত ও দায়িত্বশীল ব্যাক্তিবর্গকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন সংগঠণের সভাপতি ডি এইচ সাবিত।

নানা কার্যক্রমের মাধ্যমে মানব সেবায় অসমান্য অবদানে সাধারণ মানুষের কাছে সংগঠনটি সকলের মনিকোটায় স্হান করে নিয়েছে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ

ছিপাতলীতে হযরত হুজ্জাতুল ইসলাম মুফতি-এ-আজম হিন্দ হযরত মোস্তফা রেজা খান (রহঃ)’র ফাতেহা শরীফ উপলেক্ষ মিলাদ মাহফিল অনুষ্ঠিত। চট্টগ্রাম প্রধানঃহাটহাজারী উপজেলার ছিপাতলী গাউছিয়া আজিজিয়া দরবার শরীফে আঞ্জুমানে কাদেরীয়া চিশতিয়া আজিজিয়া বাংলাদেশর ব্যবস্থাপপনায় কাদেরিয়া চিশতিয়া আজিজিয়া খানকা শরীফে শাহজাদায়ে আলা হযরত হুজ্জাতুল ইসলাম মুফতি-এ-আজম হিন্দ হযরত মোস্তফা রেজা খান(রহঃ) ফাতেহা শরীফ উপলক্ষে আজিমুশশান দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আজ (বৃহঃস্পতিবার)৩ সেপ্টেম্বর বাদে এশার আজিমুশশান দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত মাহফিল সভাপতিত্বে করেন ছিপাতলী গাউছিয়া আজিজিয়া দরবার শরীরের গদিনশিন, আঞ্জুমানে কাদেরীয়া চিশতিয়া আজিজিয়া বাংলাদেশ’র সভাপতি ও হাটহাজারী আনোয়ারুল উলুম নোমানিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা’র মাননীয় অধ্যক্ষ পীরে তরিকত্ব শাহ্ সুফি অধ্যক্ষ আল্লামা শাহজাদা আবুল ফছিহ মোহাম্মদ আলাউদ্দিন সাহেব (মা.জি.আ) । তিনি বলেন, হুজ্জাতুল ইসলাম মুফতি-এ-আজম হিন্দ হযরত মোস্তফা রেজা খান(রহঃ) ছিলেন আল্লাহ তায়ালার পক্ষ থেকে এক বিশেষ অনুগ্রহ, অসাধারণ জ্ঞানে জ্ঞানী, নবী প্রেমের খনি, ঈমানের সঠিক বিশ্লেষণকারী। গাউছে জামান,শামসুল আরেফিন, তাযুল উলামা ,আল্লামা মোহাম্মদ আজিজুল হক আল কাদেরী (রহঃ) হযরত মোস্তফা রেজা খান(রহঃ)’র দরবারে ৬ মাস হুজুরের খেদমত করেন এবং আল্লামা বড় হুজুর (রহঃ)’কে তবারুক হিসাবে তরিকায়ে কাদেরীয়া রেজভীয়া মোস্তকীয়া আলীয়া শরীফের খেলাফত প্রধান করেন। এ সময় উপস্থিত ছিলেন,হাটহাজারী নোমানিয়া মাদরাসার শিক্ষক মাওঃ হাসান রেজা কাদেরী,আনজুমানে ছিপাতলী শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ হারুন আজিজি দুলাল, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম লিটন হাটহাজারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম সহ অনেক সম্মানিত ব্যাক্তিবর্গ এবং শত শত বক্ত মুরিদ আশেকগন উপস্থিগ ছিলেন। উল্লেখ্য যে , গাউছে জামান আল্লামা বড় হুজুর (রহঃ)’র সুযোগ্য পুত্র আল্লামা শাহজাদা আবুল ফছিহ মোহাম্মদ আলাউদ্দিন সাহেব(মা.জি.আ)কে সেই খেলাফত প্রদান করেছিলেন।এবং বর্তমানে তিনি তরিকতে সেই পবিত্র দায়িত্ব পালন করে যাচ্ছে। মাহফিল সমাপ্তির পরিশেষে, দেশ জাতি সকল সুন্নি মুসলমানের জন্য দোয়া মুনাজাত করে, উপস্থিত সকল মেহমানবৃন্দের মাঝে তবারুক বিতরণ করা হয়।

© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!