1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর ঘুমধুম পুলিশে ত্রিশ লাখ টাকার তিনটি স্বর্ণের বার উদ্ধার,এক রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় পাহাড় কর্তনকালে মাটিসহ ডাম্প ট্রাক মহেশখালীতে জেলা বিএনপি নেতা আতাউল্লাহ বোখারীর নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত উখিয়ায় বনবিভাগের অভিযানে বালু উত্তোলন কালে ড্রেজার মেশিনের সরঞ্জাম উদ্ধার মহেশখালী থেকে ইয়াবা সরবরাহ করতে গিয়ে নোয়াখালীতে এসে আটক হলেন -২ বান্দরবানে মসজিদের ইমাম হত্যার ঘটনায় শফি পুত্র শাইখুল হাদীস আনাস মাদানীর নিন্দা ও প্রতিবাদ

ওসি প্রদীপের হাতে নিহত মাওলানা বখতিয়ার আহামদ হত্যার শাস্তি দাবী করে স্ত্রী শাহীন আরা

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৬৩৯ জন সংবাদটি পড়েছেন

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া(কক্সবাজার)থেকে

কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের তিন তিনবারের নির্বাচিত ইউনিয়ন পরিষদ সদস্য মাওলানা আলহাজ্ব বখতিয়ার আহামদকে গভীর রাতে বাড়ি থেকে ধরে নিয়ে গুলি করে নির্মম ভাবে হত্যা করে বহুল বির্তকিত ওসি প্রদীপ কুমার দাশ। গত ২৩ জুলাই গভীর রাতে টেকনাফ থানার তৎ সময়ের অফিসার ইনর্চাজ (ওসি) প্রদীপ কুমার দাশ তাঁর দলবল নিয়ে ইউপি সদস্য বখতিয়ার আহামদ মেম্বারের বাড়িতে অনাধিকার প্রবেশ করে।

টেকনাফ থানার ওসি হওয়ার পরও সে বিনা গ্রেপ্তারী পরোয়ানা ছাড়া জোর পুর্বক বখতিয়ার মেম্বারকে রাতের আধাঁরে ধরে নিয়ে যায়।পরদিন ২৪ জুলাই আবার মেম্বারকে রাতে কুতুপালংস্থ নিজ বাড়িতে এনে তাঁর বাণিজ্যিক ব্যবসার গুদাম ও দোকানের নগদ ৫০ লাখ টাকা, জায়গা-জমির দলিল,খতিয়ান,ব্যাংকের চেকবইসহ মুল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। ওসি প্রদীপ বাড়িতে ঢুকে বখতিয়ার মেম্বারের স্ত্রী শাহীন আরাকে তিনবার হাতকড়া পরিয়ে অশ্লীল ভাষায় গালমন্দ ও শীলতাহানি করে। একই সাথে বখতিয়ার মেম্বারের বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মেয়েকে অশ্রাব্য ভাষায় গালী দেয়,পুত্রবধুকে মারধর করেছে।অথচ এ বনাঢ্য ব্যবসায়ী ও জনপ্রতিনিধির বিরুদ্ধে থানায় কোন মাদকদ্রব্য আইনে মামলা নেই।

ওসি প্রদীপ বখতিয়ার মেম্বারকে টেকনাফের হ্নীলা নিয়ে জনৈক ব্যক্তির একাশী বাগনে নিয়ে গুলি করে হত্যা করে। তারপর তাঁর ৩ ছেলেকে আসামী করে একাধিক মামলা দিয়ে ঘর ছাড়া করেছে। এ বির্তকিত ঘুষখোর,চাঁদাবাজ ওসি সম্পুর্ণ বেআইনী ভাবে একজন সমাজের সম্মানিত ব্যক্তি ও জনপ্রতিনিধিকে বিচারবহির্ভুত হত্যাকান্ড মানবাধিকারের চরম লঙ্গন। উখিয়ার সর্বস্তরের মানুষ এ লোমহর্ষক হত্যাকান্ডের বিচার চাচ্ছে। আজ (৫ আগষ্ট)৷ সকালে উখিয়ার সিনিয়র এক গণমাধ্যমকর্মীর সাথে মুটোফোনে নিহত বখতিয়ার আহামদ মেম্বারের সহধর্মীনি শাহীন আরা এসব অভিযোগ ক্ষুদ্ধ এবং হতাশায় বলেন।

আমি (শাহীন আরা)আমার স্বামী হত্যার বিচার চাই। আমার স্বামী একজন জনপ্রিয় জনপ্রতিনিধি ও সমাজ সেবক এবং দানবীর মানুষ ছিলেন। ওসি প্রদীপ যড়যন্ত্রকারীদের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে অন্যায় ভাবে আমার স্বামীকে রাতে ধরে নিয়ে মাদক ব্যবসায়ী সাজিয়ে গুলি করে হত্যা করেছে। এ বাপারে আমি মাননীয় প্রধানমন্ত্রীর সাহায্য ও সহানুভুতি কামনা করছি।আমার নিরাপরাধ ছেলে মেয়েরা আজ বাড়ি ছাড়া।তাদের বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হচ্ছে।বাড়িতে ফিরতে পারবেনা,ফিরলে বাপের পরিণতি ভোগ করতে হবে মর্মে ভয়ভীতি প্রদর্শন করছে।শাহীন আরা দাবী করে বলেছেনদেশের প্রচলিত আইনে ঘাতক ওসি প্রদীপ কুমার দাশের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছি।তিনি উখিয়া-টেকনাফে প্রতিটি বিচারবহিঃভূর্ত হত্যাকাণ্ডের বিচার চেয়ে মানবতার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা ও আশু হস্তক্ষেপ কামনা করেছে।

আপনি সংবাদটি শেয়ার করুন

One response to “ওসি প্রদীপের হাতে নিহত মাওলানা বখতিয়ার আহামদ হত্যার শাস্তি দাবী করে স্ত্রী শাহীন আরা”

  1. টেকনাফের নিরিহ সজলুম মানুষ গুলো ঐ জালেম ওসির রোশানলে এতদিন নিরবে কেদেঁছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!