1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঝাপুয়া স্টার জোন ক্লাবের কার্যকরী কমিটির প্রচার সম্পাদক নির্বাচিত হলেন সংবাদকর্মী আকিব। পেকুয়ায় ডাম্পার-সিএনজি মুখোমুখি সংঘর্ষে হতাহত-৬,গাড়ি জব্দ উখিয়ার হুমায়ুন ৯৯৫০ পিস ইয়াবাসহ র‍্যাবের জালে কুতুবদিয়ায় ‘শহীদ জিয়া ছাত্র পরিষদ’ এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত ঝাপুয়া স্টার জোন ক্লাবের কার্যকরী কমিটি অনুমোদন উখিয়ার বালুখালীতে শারদীয়া দূর্গোৎসব উদযাপিত উখিয়ার বালুখালীতে শারদীয়া দূর্গোৎসব উদযাপিত উখিয়ায় জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষ্যে বিশ্ব হাত ধোয়া দিবস পালন পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর সকাশে ইঞ্জি.হেলাল উদ্দিন মেম্বার কুতুবদিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে পূজা মন্ডপ তৈরির অভিযোগ

মহেশখালীতে বনকর্মীদের উপর সন্ত্রাসীদের হামলা! আহত ৩

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১ আগস্ট, ২০২০
  • ৩২ জন সংবাদটি পড়েছেন

 

রকিয়ত উল্লাহ,মহেশখালী

চট্টগ্রাম উপকূলীয় বন বিভাগের আওতাধীন মহেশখালী রেঞ্জের কেরুনতলী বিটে দখলকৃত বনভূমি উদ্ধার করতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় বন বিভাগের কর্মকর্তাসহ তিন জন আহত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ৩০শে জুলাই বিকালে হোয়ানকের করইবুনিয়া এলাকার
সুফল প্রকল্পের অধীনে সংরক্ষিত বনে চারা রোপণ কর্মসূচি চলছিল আর কিছু বন বিভাগের জমি বেদখল উদ্ধার করতে গেলে কিছু সসন্ত্রাসীদের নিকট হামলার শিকার হয়। এতে তিনজন বনকর্মী আহত হয়।

আহতরা হলেন সহকারী রেঞ্জ কর্মকর্তা ইউসুফ উদ্দিন (৩০),কেরুনবিট কর্মকর্তা আহসানুল কবির (৪৫), ও বন বিভাগের নৌকা চালক জিয়া রহমান (৩৫)। তবে ইউসুফ উদ্দিন (৩০) এর অবস্থা খুবই আশংকাজনক। তাকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেল অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার ভাই মীর কাসেম বলেন মহেশখালীতে সরকারী দায়িত্ব পালন করতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় মাথায় পচুর রক্তপাত হয়েছে।বর্তমানে তিনি লাইফ সাপোর্টে আছে।

রেঞ্জ কর্মকর্তা সুলতানুল আলম চৌধুরী বলেন,বনবিভাগের সরকারী জায়গা দখল করতে গিয়ে সন্ত্রাসীদের হামলার ঘটনা ঘটে। আহতদের কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সন্ত্রাসী ও জমি দখলকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এই বিষয়ে মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌসের বলেন, বনকর্মীদের উপর হামলার ঘটনা শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!